• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

‘জাতীয় পার্টি তার ক্ষমতা দেখিয়ে দেবে ২৪ মার্চ’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ মার্চ ২০১৮, ২০:১৪
আগামী ২৪ মার্চ জাতীয় পার্টি তার ক্ষমতা দেখিয়ে দেবে বলে জানালেন দলের চেয়ারপারসন হুসেইন মুহম্মদ এরশাদ।

বৃহস্পতিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে সম্মিলিত জাতীয় জোটের শরিক শরিয়াহ আন্দোলন বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী ও কর্মী সম্মেলনে একথা জানান তিনি।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, অনেকে বলেন জাতীয় পার্টি দুর্বল। ২৪ মার্চের সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশে জনসমুদ্র করে দেখিয়ে দেবো আমারা ক্ষমতায় যাওয়ার জন্য শক্তি সঞ্চয় করেছি।

তিনি বলেন, দিন বদলাচ্ছে, ছনের ঘর থেকে টিনের ঘর হয়েছে। কিন্তু সেই টিনের ঘরেও নিরাপত্তা নেই। বাস্তবে সমাজের অবস্থা কী? আপনারা কি জানার চেষ্টা করেছেন? চাকচিক্য শুধু ঢাকায়।

সাবেক রাষ্ট্রপতি বলেন, গ্রামগঞ্জের অবস্থা মোটেও ভালো নয়। অসহায় মানুষ গ্রামগঞ্জে খাবার না পেয়ে শহরমুখী হচ্ছে। শহরে এসে তারা বস্তিতে বসবাস করছে। সেই মানুষগুলোর থাকার জায়গাও আগুনে পুড়িয়ে দেয়া হচ্ছে।

তিনি বলেন, জালিমের জুলুম, অত্যাচার হতে দেশ ও ইসলামকে রক্ষা করতে হবে। ইসলামকে রক্ষা করতে হলে সব ইসলামী দল এবং ধর্মভীরু মুসলমানদের ঐক্যবদ্ধ হতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, দলের প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মেজর(অব.) খালেদ আখতার এবং জহিরুল আলম রুবেল।

কে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়