• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়া ‘মাদার অব কিলার’ : হানিফ

চট্টগ্রাম প্রতিনিধি

  ১৪ মার্চ ২০১৮, ১৭:৩২

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ‘মাদার অব ডেমোক্রেসি নন বরং খালেদা জিয়া মাদার অব কিলার।’ বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

আজ (বুধবার) দুপুরে চট্টগ্রামের পটিয়ায় একটি কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন। চট্টগ্রামের পটিয়ায় ২১ শে মার্চ প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে এ প্রতিনিধি সভার আয়োজন করা হয়।

হানিফ বলেন, যে খালেদা জিয়া দুর্নীতির দায় আদালতে রায়ে দোষী, যে নেত্রী ক্ষমতার লোভে ২০১৫ সালে পেট্রলবোমা দিয়ে মানুষ হত্যা করেছেন, সেই খালেদা জিয়া নাকি গণতন্ত্রের মা! এর চেয়ে লজ্জার আর কিছু হতে পারে না।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘সব নীলনকশা’
--------------------------------------------------------

এসময় তিনি পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২১শে মার্চের জনসভাকে সফল করতে নেতাকর্মীদের অনুরোধ জানান। হানিফ বলেন, ২১ মার্চেও জনসভা জনসমুদ্রে রূপ নেবে।

সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সজীব ওয়াজেদ জয় ছাড়া অন্য কোনো নেতার ছবি জনসভার প্রচারণার পোস্টার, ব্যানার, ফেস্টুনে না ছাপানো যাবে না।

অনুষ্ঠানে বক্তব্য দেন পটিয়ার সংসদ সদস্য শামসুল হক চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান চৌধুরী শেখর, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

আরও পড়ুন:

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
দুর্নীতি আছে, তবে বিএনপির মুখে এ অভিযোগ মানায় না : হানিফ
কুকি চিন সন্ত্রাসী গোষ্ঠীকে কঠোরভাবে দমন করা হবে : হানিফ
প্রায় প্রতিদিনই বেশির ভাগ মানুষ গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে : হানিফ
X
Fresh