• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এরশাদ সাহেবের সব কথার উত্তর দেয়া ঠিক হবে না : নাসিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ মার্চ ২০১৮, ১৮:০৮

সরকারের জনপ্রিয়তা শূন্যের কোটায় পৌঁছে গেছে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের এ বক্তব্যের জবাবে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এরশাদ সাহেবের সব কথার উত্তর দেয়া ঠিক হবে না।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সাথে ১৪ দলের এক যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে চক্রান্ত ততই গভীর হচ্ছে। এটা ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার মাধ্যমে লক্ষ্য করা গেছে।

তিনি বলেন, বাংলাদেশে যখনি মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ক্ষমতায় এসেছে তখনি একটি মহল বারবার হত্যা, চক্রান্ত, জঙ্গিবাদ ও মৌলবাদী শক্তির মাধ্যমে সরকারকে উৎখাত ও দুর্বল করতে চেষ্টা করেছে। অতীত ইতিহাসও তাই বলে।

তিনি বলেন, আগামী ২০ মার্চ বিকেল তিনটায় কেন্দ্রীয় শহিদ মিনারের সমাবেশ হবে। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে দলীয় নেতাকর্মীসহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে এক হতে হবে।

নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতার চেতনায় বিশ্বাসী সকল শ্রেণি পেশার মানুষকে ঐক্যবদ্ধ করে একাত্তরের মতো আগামী নির্বাচনেও স্বাধীনতা বিরোধী শক্তিকে প্রতিহত করা হবে।

তিনি বলেন, দেশের স্বাধীনতা লাভের পর দেশ পরিচালনায় বঙ্গবন্ধুর সরকারের বিরুদ্ধে যেভাবে ষড়যন্ত্র করা হয়েছিল, সেভাবেই এখনও ষড়যন্ত্র করা হচ্ছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: সময় শেষ, দেখা হবে রাজপথে: ফখরুল
--------------------------------------------------------

সভায় মাহবুব উল আলম হানিফ বলেন, সিএনএন অনলাইনে এসেছে বাংলাদেশে ১২৫টি জঙ্গি সংগঠন আছে। আমি মনে করি এতে তারেক রহমানের পৃষ্ঠপোষকতা রয়েছে। তাছাড়া জাফর ইকবালের ওপর হামলা কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। লন্ডনে বসে সরকারকে উৎখাত করার ষড়যন্ত্রেরই অংশ।

সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, এনামুল হক শামীম, ওয়ার্কার্স পার্টির নেতা আবুল হোসেন, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়াসহ অনেকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘সোলসে’ নেই নাসিম আলী খান!
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
এরশাদের ৯৫তম জন্মদিন আজ
১০ টাকা লিটার দুধ বিক্রি করে ভোক্তা অধিকারের সম্মাননা পেলেন এরশাদ
X
Fresh