• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সুন্দরগঞ্জে ভোটে কেন্দ্রে বিশৃঙ্খলার অভিযোগে আটক ৪

গাইবান্ধা প্রতিনিধি

  ১৩ মার্চ ২০১৮, ১৪:৩১

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচনে ভোট কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করায় চারজনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, গোপালচরণ এলাকার রেজা ও জিকু অপর দুই জনের নাম জানা যায়নি।

ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ওবায়দুল হক বলেন, ভোট দিয়ে ওই চারজন ভোট কেন্দ্রে অবস্থান করে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছিল। পরে তাদেরকে আটক করা হয়। এখন তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে জিজ্ঞাসাবাদ করা হবে। দোষী হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই উপ-নির্বাচনে ১০৯টি ভোট কেন্দ্রে উপজেলার ১টি পৌরসভা ও ১৫টি ইউনিয়নের ৩ লাখ ৩৮ হাজার ৫৫৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আফরুজা বারী (নৌকা), জাতীয় পার্টি (জাপা) সমর্থিত প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী (লাঙ্গল), ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) জিয়া জামান খান (আম) ও গণফ্রন্টের শরিফুল ইসলাম (মাছ) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

২০১৬ সালের ৩১ ডিসেম্বর সরকারদলীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনজুরুল ইসলাম লিটন দুর্বৃত্তের গুলিতে নিহত হলে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনটি শূন্য হয়।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিষহ জনজীবন
নোবিপ্রবিতে পরীক্ষার হলে ছাত্রলীগের বিশৃঙ্খলা, শিক্ষক সমিতির প্রতিবাদ
সুন্দরগঞ্জে নিখোঁজ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার
‘বিশৃঙ্খলা তৈরির উদ্দেশ্যেই পুলিশের ওপর চড়াও হয়েছে গণতন্ত্র মঞ্চ’
X
Fresh