• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

জামায়াতের আমির আটকের প্রতিবাদে মঙ্গলবার দেশজুড়ে বিক্ষোভ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ মার্চ ২০১৮, ১৯:২৭

জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মুজিবুর রহমানসহ ১১ জন নেতাকে আটকের প্রতিবাদে মঙ্গলবার (১৩ মার্চ) দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছে দলটি। সোমবার বিকেলে দলের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাছুম এই ঘোষণা দেন। দলের প্রচার বিভাগের এম আলমের সই করা এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, সরকার বাংলাদেশ জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার যে গভীর ষড়যন্ত্র করছে তারই অংশ হিসেবে আজ ১২ মার্চ রাজশাহী শহরের একটি ঘরোয়া সাংগঠনিক বৈঠক থেকে বাংলাদেশ জামায়াতের ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মুজিবুর রহমানসহ ১১ জন নেতাকে পুলিশ অন্যায়ভাবে আটক করেছে। তারা সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

দলের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল বলেন, দেশকে রাজনীতি শূন্য করে তারা একদলীয়ভাবে নির্বাচনের প্রহসনের নাটক করে দেশে একদলীয় ফ্যাসিবাদী শাসন কায়েমের ষড়যন্ত্র করছে। জনগণের ভোটাধিকার হরণ করে দেশে একদলীয় ফ্যাসিবাদী শাসন কায়েমের পরিণতি কখনও শুভ হবে না। স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে গণপ্রতিরোধ গড়ে তোলার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

আরও পড়ুন:

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৫ মাস পর কারামুক্ত জামায়াতের আমির
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে জামায়াতের বিবৃতি
জামায়াতের নতুন কর্মসূচি ঘোষণা
বিক্ষোভের ডাক দিলো জামায়াত
X
Fresh