• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘আওয়ামী লীগ গ্রামে জনপ্রিয় শহরে না’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ মার্চ ২০১৮, ১৬:৫৫

আওয়ামী লীগ গ্রামাঞ্চলে সবচেয়ে জনপ্রিয় দল শহরে নয়। এমন মন্তব্য করলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলীয় কার্যালয়ে ৭ই মার্চ উপলক্ষে অনুষ্ঠেয় জনসভা সফল করতে ঢাকা মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এই মন্তব্য করেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, একটি দল দীর্ঘদিন ক্ষমতায় থাকলে নানা ভুলত্রুটি হয়। এতে দলের জনপ্রিয়তা কমে। কিন্তু আমি গ্রামে গিয়ে দেখেছি গ্রামের মানুষ ভালো আছে। তারা সরকারের ওপর খুশি। আওয়ামী লীগ গ্রামাঞ্চলে সবচেয়ে জনপ্রিয় দল।

তিনি বলেন, এখন শহরের মানুষের কাছে বিশেষ করে ঢাকার প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগের নেতা-কর্মীদের যেতে হবে। শহরের মানুষের মন জয় করতে পারলে আওয়ামী লীগের বিজয় ঠেকানোর মতো শক্তি আর কোনো দলের নেই।

--------------------------------------------------------
আরও পড়ুন: স্বেচ্ছাসেবক দলের সভাপতি গ্রেপ্তার
--------------------------------------------------------

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ চান খালেদা জিয়া জেলে থাকুক। আপনারা মওদুদ আহমদের মতো মতলববাজ আইনজীবী বদলান। ভালো আইনজীবী নেন।

তিনি বলেন, মওদুদ আহমদ বলেছেন যে খালেদা জিয়া জেলে থাকায় প্রতিদিন তার দশ লাখ করে ভোট বাড়ছে। এভাবে তার ভোট বাড়তে থাকলে আগামী নির্বাচনে বিএনপি ভোট পাবে ৩০ কোটি। কিন্তু দেশে ভোটারের সংখ্যা নয় কোটি। আর আমাদের ভোট গেল কোথায়?

সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত।

আরও পড়ুন:

কে/

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতিহাস বিকৃত করে সফল হয়নি বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী
সরকার সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে : রিজভী
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
X
Fresh