• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘হামলাকারী সাম্প্রদায়িক কিলিং গ্রুপের’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ মার্চ ২০১৮, ১৮:৩০

‘অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী সাম্প্রদায়িক কিলিং গ্রুপের সদস্য। এই সাম্প্রদায়িক অপশক্তিকে পৃষ্ঠপোষকতা দিচ্ছে বিএনপি।’

বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে ৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানের জনসভা উপলক্ষে সোমবার বিকাল ৩টায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সাম্প্রদায়িক অপশক্তিকে মদদ দেওয়া বন্ধ না করলে আগামী নির্বাচনে জনগণ ব্যালটের মাধ্যমে সমুচিত জবাব দেবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, অনেক মিডিয়া প্রকাশ্যে সরকারকে প্রতিপক্ষ করে আরেকটি দলের পক্ষে আদাজল খেয়ে নেমেছে। তারা প্রধানমন্ত্রীকেও তার প্রাপ্য মর্যাদা দিচ্ছে না। তাকে কাভারেজ দেয় না, যেটা তার প্রাপ্য। এরপরও আমরা কারো উপর খড়গখস্ত হইনি।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকনের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে ঢাকা আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর আওয়ামী লীগ (দ‌ক্ষিণ) সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানের জনসভা নিয়ে জনগণের ভোগান্তি কমাতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ২৬ মার্চ, ৭ মার্চ, ১৫ আগস্ট- এমন বিশেষ দিনগুলো অন্য দিন পালন করা যায় না। তাই এসব দিবস পালনে জনভোগান্তি কমাতে উদ্যোগ নেয়া হচ্ছে।

শনিবার বিকেলে নিজ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসেই হামলার শিকার হন দেহরক্ষী বেষ্টিত কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল। ঘটনার পরপরই হামলাকারী ফয়জুরকে আটক করা হয়।

আরও পড়ুন:

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাউট-বাটপার যেন সংগঠনে ঢুকতে না পারে: কাদের
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে
মেট্রোরেলে ভ্যাট বসানোর সিদ্ধান্ত ভুল: ওবায়দুল কাদের
ডোনাল্ড লু’র বক্তব্যের পর ফখরুলের বক্তব্যের কোনো মূল্য নেই: কাদের
X
Fresh