ড. কামাল আমাদের ফিরিয়ে দেননি: ফখরুল

প্রকাশ | ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:১৩ | আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৩৩

আরটিভি অনলাইন রিপোর্ট

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলা লড়ার অনুরোধ ড. কামাল হোসেন ফিরিয়ে দিয়েছেন বলে যে সংবাদ প্রচার হয়েছে, তা সত্য নয়।তিনি আমাদের ফিরিয়ে দেননি। তার কাছে আইনি পরামর্শের জন্য গিয়েছিলাম। তিনি মনোযোগ সহকারে আমাদের কথা শুনেছেন। 

বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি। 

মির্জা ফখরুল বলেন, ড কামাল হোসেনের সঙ্গে অনেক বিষয় নিয়ে আলোচনা হয়েছে। আমরা রায়ের একটা কপিও তাঁকে দিয়েছি। তিনি বলেছেন, রায়ের কপি তিনি পড়বেন, পরে আমাদের পরামর্শ দেবেন বলে জানিয়েছেন।’

বিএনপির এই নেতা বলেন, ড. কামাল খালেদা জিয়ার মামলা লড়ার অনুরোধ প্রত্যাখ্যান করেছেন—এটা পুরোপুরি মিথ্যা। সাংবাদিকরা তাঁর বা কামাল হোসেনের সঙ্গে কথা না বলেই এই তথ্য প্রচার করেছেন।  এর মাধ্যমে শুধু বিএনপি নয়, ড. কামাল হোসেনের মতো আইনজীবীকেও ছোট করা হয়েছে। কামাল হোসেন অনুরোধ প্রত্যাখ্যান করেছেন বলে যাঁরা সংবাদ প্রকাশ করেছেন, তাঁদের সেটি উচিত হয়নি।

মঙ্গলবার ড. কামাল হোসেনের সঙ্গে সাক্ষাৎ করেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবীরা। বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাজধানীর মতিঝিলের টয়োটা টাওয়ারে তাঁরা বৈঠক করেন। 

বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার আবদুর রেজাক খান ও আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন। অন্যদিকে ড. কামাল হোসেন ও গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:

এসজে