• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

খালেদাকে নাসিম

মওদুদ থেকে খালেদাকে সাবধান থাকার আহ্বান

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৪৬ | আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ২১:২৭
বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বহুরূপী, তার মতো আইনজীবী থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সাবধান থাকার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। 

আজ মঙ্গলবার বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্যবিশারদ মিলনায়তনে ‘সংসদে তিন প্রজন্ম’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

খালেদা জিয়ার উদ্দেশে নাসিম বলেন, মওদুদ সব সরকারের আমলেই মন্ত্রী ছিলেন। উনি বহুরূপী। খালেদা জিয়া তার আইনজীবীদের কারণে ক্যান্টনমেন্টের বাড়ি হারিয়েছেন এবং এখন জেলে আছেন। এই আইনজীবী বাদ দেন। এদের থেকে সাবধান থাকেন। 

‘সংসদে তিন প্রজন্ম’ বইটি শহীদ ক্যাপ্টেন মনসুর আলী, মোহাম্মদ নাসিম এবং তার ছেলে তানভীর শাকিল-এই তিন প্রজন্মের সংসদ সদস্য হওয়া এবং রাজনৈতিক জীবন নিয়ে সম্পাদিত। মোহাম্মদ নাসিম বইটি সম্পাদনা করেছেন। শহীদ ক্যাপ্টেন মনসুর আলী স্মৃতি সংসদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, বাংলা একাডেমির মহাপরিচালক শামসুজ্জামান খান, দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক গোলাম সারওয়ার, মোহাম্মদ নাসিমের ছেলে সাবেক এমপি তানভীর শাকিল প্রমুখ।

আরও পড়ুন:

এসএস /জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়