• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঢাকায় জানাজা শেষে রংপুরে ঝন্টুর মরদেহ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৪৮

রংপুর সিটি করপোরেশন (রসিক)-এর সাবেক মেয়র সরফুদ্দীন আহমেদ ঝন্টুর প্রথম জানাজা সোমবার সকালে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়। রংপুরে দ্বিতীয় জানাজা শেষে বাদ আসর স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে।

সোমবার সকালে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় প্রথম জানাজার আগে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী। এরপর শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় সংসদের স্পিকার ডা. শিরীন শারমিন চৌধুরী। পরে শরফুদ্দীন আহমেদের প্রথম জানাজায় অংশ নেন তার পরিবার, সংসদ সদস্যগণ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

জানাজা শেষে সরফুদ্দীন আহমেদ ঝন্টুর মরদেহ রংপুর নেয়া হয়। দুপুর ১টার দিকে মৃতদেহ রংপুর পৌঁছায়।

মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে ২৫দিন চিকিৎসাধীন থাকার পর মারা যান রংপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টু। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ১ ফেব্রুয়ারি এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে আসা হয়। পরে তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয়।

২০১২ সালের ২০ ডিসেম্বর অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে মেয়র নির্বাচিত হন রংপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টু।

তবে গেলো বছরের ২১ ডিসেম্বর অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির (এ) প্রার্থীর কাছে পরাজিত হন তিনি।

আরও পড়ুন:

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
ব্রহ্মপুত্র নদ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার 
X
Fresh