• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খালেদাকে আমরণ কারাগারে রাখা উচিত বিএনপির: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

  ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৪১

বেগম খালেদা জিয়া জেলে থাকলে প্রতিদিন ১০ লাখ করে ভোট বাড়বে ব্যারিস্টার মওদুদ আহমেদের এমন মন্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, তাহলে বিএনপির উচিত বেগম জিয়াকে আমরণ পর্যন্ত কারাগারেই রাখা। তবেই বিএনপির জনপ্রিয়তা সবচেয়ে শীর্ষে পৌঁছাবে।

শনিবার সকাল ১১টায় কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউট-এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, হানিফ বলেন বেগম জিয়া সারাজীবন কারাগারে থাকুক মওদুদ সাহেবরা মনে হয় সেটাই চান। দলের নেত্রী দুর্নীতির দায়ে জেল খাটলেও যারা বলেন তারা বিপদে নেই। বরং সরকার বিপদে আছে। এর মধ্যেদিয়ে প্রমাণ হয় বিএনপি একটি দুর্নীতিগ্রস্ত দল।

তিনি আরও বলেন, এই দল যদি ক্ষমতায় আসে তবে তারা যেমন দলকে দুর্নীতিবাজ বানিয়েছে তেমনই দেশটাকেও দুর্নীতিবাজ বানিয়ে ফেলবে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ক্ষমতায় থাকতে তারা আওয়ামী লীগের বহু নেতাকর্মীকে হত্যা করেছে। শেখ হাসিনাকে হত্যা চেষ্টাসহ যেসব কর্মকাণ্ড করেছে তাতে এই দলকে সন্ত্রাসী দল ছাড়া অন্য কিছু বলার নেই। জনগণ এই দলকে ক্ষমতার বাইরেই দেখতে চায়।

কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

আরও পড়ুন:

জেবি/এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক
বিএনপি এখনও টার্গেটে পৌঁছাতে পারেনি : রিজভী
বিএনপি নেতা হাবিব কারাগারে
X
Fresh