• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ইউটিউব চ্যানেল আরটিভি ড্রামা’র এখন ৬ লাখ সাবস্ক্রাইবার!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ মার্চ ২০১৮, ২৩:৪৫

ইউটিউব চ্যানেলে ৬ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলকে 'আরটিভি ড্রামা'। চলতি বছরের ৪ এপ্রিল ইউটিউবে অ্যাকাউন্ট খোলা হলেও ২৫ জুন যাত্রা শুরু করে এই চ্যানেলটি। দর্শকদের ভালোবাসায় মাত্র ১৭ দিনে এক লাখ সাবস্ক্রাইবার ছাড়ায় এটি। এজন্য চ্যানেলটি ভেরিফাইড করেছে ইউটিউব কর্তৃপক্ষ এবং আনুষ্ঠানিকভাবে স্বীকৃতিপত্র ও ক্রেস্ট প্রদান করে অভিনন্দন জানায়।

গেলো ৫ ডিসেম্বর মঙ্গলবার গুগল এর কান্ট্রি মার্কেটিং কনসালটেন্ট হাশমী রাফসান জানী আরটিভি অফিসে উপস্থিত হয়ে আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ূন কবীর বাবলু ও সিইও সৈয়দ আশিক রহমান এর হাতে ‘সিলভার ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ নামের সিলভার প্লে বাটন ক্রেস্ট হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন ডিজিটাল সোশাল মিডিয়ার (ডিএসএম) উদ্যমী সদস্যরা।

চ্যানেলে নিয়মিতভাবে আরটিভিতে প্রচারিত নাটক প্রকাশ হচ্ছে। এর মধ্যে ধারাবাহিক নাটক নোয়াশাল, অলসপুর, গুলবাহার ও প্রেসিডেন্ট সেরাজুদ্দৌলাসহ অন্যান্য নাটক নিয়মিতভাবে আপলোড করা হচ্ছে দর্শকদের জন্য।

সোশ্যাল মিডিয়ার এই জনপ্রিয় চ্যানেলটির পেছনে সার্বক্ষণিক কাজ করছে একঝাঁক তরুণ। এর সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

চ্যানেলের সোশ্যাল মিডিয়া টিম এখন ব্যস্ত কনটেন্ট কপিরাইট নিয়ে। তারা আরটিভিতে প্রচারিত নাটক যারা অবৈধভাবে অনলাইনে আপলোড করছে সেদিকে লক্ষ্য দিচ্ছেন।

আরটিভি ড্রামা ছাড়াও ইউটিউবে আরটিভি মুভিজ, আরটিভি টেলিফিল্ম, আরটিভি ইসলামিক শো, আরটিভি টক শো, আরটিভি মিউজিক চ্যানেলগুলো।

আরটিভি ড্রামার ইউটিউব লিংক https://www.youtube.com/rtvdrama

সি/

মন্তব্য করুন

daraz
  • তথ্যপ্রযুক্তি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, যা বললেন মিশা-ডিপজল
ইউটিউব দেখে ব্যাংক ডাকাতি শেখেন আরিফুল
পুলিশের সামনে মিথিলাকে পেটাল ইউটিউবার রাকিব টিম
সমালোচনার ঝড়, ইউটিউব থেকে সরিয়ে নেওয়া হলো ‘রূপান্তর’
X
Fresh