• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বিশেষ ছাড়ে হুয়াওয়ের স্মার্টফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:৫৩

বাজারে বিশেষ ছাড়ে পাওয়া যাচ্ছে হুয়াওয়ের স্মার্টফোন। নতুন ঘোষিত প্রমো অফারের মাধ্যমে বাংলাদেশের বাজারে প্রতিষ্ঠানটির জনপ্রিয় স্মার্টফোনগুলো গ্রাহকরা সর্বোচ্চ দুই হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্টে কিনতে পারবেন।

এ অফারের আওতায় হুয়াওয়ে ওয়াই৭ প্রাইম এবং জিআর৩ মডেলের ফোনগুলো নিয়মিত দাম ১৯,৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে ১৭,৯০০ টাকায়। ১৬,৯০০ টাকা মূল্যের হুয়াওয়ে ওয়াই৬ টু প্রাইম এ অফারের আওতায় পাওয়া যাবে মাত্র ১৪,৯০০ টাকায়। হুয়াওয়ে ওয়াই৫ ২০১৭ থ্রিজি ফোনটি এর নিয়মিত দাম ১০,৪৯০ টাকার পরিবর্তে পাওয়া যাবে মাত্র ৯,৯৯০ টাকায়। স্টাইলিশ ডিজাইন ও মাল্টি টাস্কিং ফিচারের জন্য তরুণদের কাছে অত্যন্ত জনপ্রিয় ফোন হুয়াওয়ে ওয়াই৩ ২০১৭, এর দাম এ অফারের কারণে ৭,৯৯০ টাকার পরিবর্তে পাওয়া যাবে মাত্র ৭,৫৯০ টাকায়।

নতুন এই অফার নিয়ে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপের বাংলাদেশ অংশের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দীন চৌধুরী বলেন, ‘আমাদের সম্মানিত ক্রেতাদের জন্য আরও সাশ্রয়ী এবং স্টেট অব দ্য আর্ট স্মার্টফোন তৈরির নিরলস প্রচেষ্টার ধারাবাহিকতায় আমরা হুয়াওয়ে প্রোমো অফার বাস্তবায়নের সিদ্ধান্ত নিয়েছি। হুয়াওয়ে বাংলাদেশে ক্রেতাদের অভুতপূর্ব ভালোবাসা পেয়েছে। আর এ জন্য আমরা সামনের দিনগুলোতে একই ধরনের আকর্ষণীয় অফার নিয়ে আসার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ।’

--------------------------------------------------------
আরও পড়ুন: নতুন এলএক্স ফিফটি স্মার্টফোন আনলো লিনেক্স
--------------------------------------------------------

হুয়াওয়ে প্রোমো অফারের আওতায় ক্রেতারা দেশের ৬৪ জেলায় হুয়াওয়ের যেকোন ব্র্যান্ড শপ এবং নিবন্ধিত মোবাইল আউটলেট থেকে নির্ধারিত ডিজাইনের স্মার্টফোনগুলো বিশেষ ছাড়ে কিনতে পারবেন।

আকর্ষণীয় এ প্রমো অফারের মেয়াদ থাকছে ২৮ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত।

আরও পড়ুন:

কেএইচ/এম

মন্তব্য করুন

daraz
  • তথ্যপ্রযুক্তি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাজারে এল শাওমির নতুন পোকো ফোন
স্মার্টফোনের মাধ্যমে জনগণের ওপর নজরদারি করছে সরকার : ফখরুল
ই-লাইসেন্সধারীদের জন্য সুসংবাদ
ফোল্ডিং আইফোন তৈরি করবে অ্যাপল
X
Fresh