• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জবি মিডিয়া ক্লাবের সভাপতি সরোয়ার, সম্পাদক মহিউদ্দিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২১

গণমাধ্যমে কর্মরত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন জবি মিডিয়া ক্লাবের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে সর্বসম্মতিক্রমে দৈনিক কালের কন্ঠের সরোয়ার আলম ও সাধারণ সম্পাদক পদে জিটিভির মহিউদ্দিন আহমেদকে নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) কার্যালয়ে সাধারণ সভায় নতুন কমিটি গঠন ও ক্লাবের গঠনতন্ত্র অনুমোদন দেওয়া হয়।

২৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে আলাউদ্দিন আরিফ (বাংলা টিভি), সহ-সভাপতি আতাউর রহমান (সমকাল), সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক আকতার হোসেন (ভোরের ডাক), যুগ্ন-সাধারণ সম্পাদক কাজী জেবেল (যুগান্তর) নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে এসকে রেজা পারভেজ (রাইজিংবিডি), সাংগঠনিক সম্পাদকে মহসীন ব্যাপারী (বাসস), দপ্তর সম্পাদক পদে রাশিম মোল্লা (মানবজমিন) দায়িত্ব পেয়েছেন।

একইসঙ্গে প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক হিসেবে আক্তার হোসেন (সংগ্রাম), প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদ রহমান (আমাদের সময়), ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদকে জাকির হোসেন (আজকালের খবর), সমাজকল্যাণ সম্পাদকে মাসুদ রানা (বিটিভি) ও নারী বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন এলিস (ইন্ডিপেনডেন্ট টিভি) নির্বাচিত হন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন আব্দুল হাই তুহিন (সংবাদ প্রতিদিন), নাজমুল ইসলাম (শেয়ার বিজ), সৈকত সাদিক (দেশ টিভি), কাজী মোস্তাফিজ (দিগন্ত টিভি), শহিদুল ইসলাম রাজি (নয়াদিগন্ত), সোলাইমান সালমান (ডেইলি সান), জুনায়েদ শিশির (বার্তা২৪), কাজী মোবারক হোসেন (বিডিনিউজ), আরিফ হোসেন (চ্যানেল নাইন), উৎপল দাস (ভোরের পাতা) ও গোলাম মোস্তফা (জনকন্ঠ)।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর
সাত দিনেও প্রতিবেদন দেয়নি তদন্ত কমিটি, যা বললেন অবন্তিকার মা
যৌন নিপীড়নের দায়ে জবির দুই শিক্ষকের শাস্তি
ডিবি অফিসে মুখোমুখি জবির দুই শিক্ষক, যা বললেন সেই ছাত্রী
X
Fresh