• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বিএফইউজে'র ভোট শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জুলাই ২০১৮, ১০:৪৩

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজে'র নির্বাচন শুক্রবার সকাল ৯ টায় শুরু হয়েছে। চলবে বিকাল ৫ টায় পর্যন্ত।

জানা গেছে, মোট ১০টি পদের বিপরীতে দুইটি পূর্ণাঙ্গ প্যানেলসহ ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার তিন হাজার ২৫০ জন।

নির্বাচন উপলক্ষে রাজধানীর তোপখানা রোডের জাতীয় প্রেসক্লাব এবং এর আশপাশে এলাকায় প্রার্থীরা ব্যানার, পোস্টার, ফেস্টুন, প্ল্যাকার্ড লাগিয়ে চলছে জমজমাট ভোটের প্রচারণা।

দুইটি পূর্ণ পরিষদ ছাড়াও অনেকে স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশগ্রহণ করছেন। প্যানেল দুইটি হলো, ফারুক-শাবান-দীপ পরিষদ এবং জলিল-কাজল-মধু পরিষদ। ফারুক-শাবান-দীপ পরিষদে সভাপতি পদে ওমর ফারুক, সহসভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা ও মহাসচিব পদে শাবান মাহমুদ, যুগ্ম-মহাসচিব রফিকুল ইসলাম সবুজ, কোষাধ্যক্ষ দীপ আজাদ, দফতর সম্পাদক পদে হেমায়েত হোসেন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাহী সদস্য রয়েছেন- স্বপন দাসগুপ্ত, মফিদা আকবর, শফিউদ্দিন আহমেদ বিটু ও নুরে জান্নাত সীমা। জলিল-কাজল-মধু পরিষদে সভাপতি পদে আবদুল জলিল ভুঁইয়া, সহসভাপতি ড. উৎপল কুমার সরকার ও মহাসচিব পদে জাকারিয়া কাজল, যুগ্ম-মহাসচিব নাসিমা আক্তার সোমা, কোষাধ্যক্ষ মধুসূদন মন্ডল, দফতর সম্পাদক পদে বরুণ ভৌমিক নয়ন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ ছাড়া এই পরিষদে নির্বাহী সদস্য পদে, জহুরুল ইসলাম টুকু, খায়রুজ্জামান কামাল, শেখ মামুনুর রশিদ ও আখতার জাহান মালিক। প্যানেলের বাইরে স্বতস্ত্র প্রার্থী হিসেবে সভাপতি পদে মোল্লা জালাল, কোষাধ্যক্ষ পদে নজরুল কবির, যুগ্ম-মহাসচিব পদে আবদুল মজিদ, খায়রুল আলম, দীপংকর গৌতম, ফজলুল হক বাবু ও মানিক লাল ঘোষ, দফতর সম্পাদক পদে রেজাউল করিম রেজা প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও নির্বাচনে প্যানেলের বাইরে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন, সেবিকা রানী, মীর আফরোজ জামান, আবদুল খালেক লাভলু, শামসুর রহমান ও আখতার জাহান মালিক।

এসজে

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডেমরা থানা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
X
Fresh