• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

দুই-একদিনের মধ্যে বাড়ি ফিরবেন আইভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ জানুয়ারি ২০১৮, ১৯:১০

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী দুই একদিনের মধ্যে বাড়ি ফিরতে পারবেন।

সোমবার দুপুরে হাসপাতালটির মুখপাত্র সাইফুর রহমান লেনিন এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, মেয়র আইভীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। চিকিৎসকদের পরামর্শ সাপেক্ষে তাকে আগামীকাল বা পরশু ‘রিলিজ’ দেয়া হতে পারে। সপ্তাহখানেক বিশ্রামের পর ফলোআপ চিকিৎসার জন্য তাকে আবারও হাসপাতালে আসার পরামর্শ দেওয়া হতে পারে।

গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনের ব্যাপক সংঘর্ষ হয়। এসময় উভয়পক্ষের লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা-ধাওয়া হয়।

সংঘর্ষে উভয়পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র উঁচিয়ে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। এসময় মেয়র আইভীসহ অন্তত অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন।

এর পরের দিন বৃহস্পতিবার বিকেলে নিজ কার্যালয়ে মেয়র আইভী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসকরা জানান, তাকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

শুক্রবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চিকিৎসকদের বরাত দিয়ে সাংবাদিকদের জানান, মেয়র আইভী ছোটখাটো স্ট্রোকে আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন

কে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • স্বাস্থ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাকরির সুযোগ দেবে ইবনে সিনা, নেবে একাধিক
খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হচ্ছে হাসপাতালে
নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত
ইসলামিয়া চক্ষু হাসপাতালে চাকরির সুযোগ
X
Fresh