• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিকেলে ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্ভি পরীক্ষার ফল প্রকাশ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ অক্টোবর ২০১৮, ১৩:১১

ঢাকা বিশ্ববিদ্যালয় ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে সামাজিক বিজ্ঞান অনুষদের ‘ঘ’ ইউনিটের ১ম বর্ষ সম্মান শ্রেণির ভর্তি পরীক্ষার ফল আজ মঙ্গলবার বিকেলে প্রকাশ করা হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

প্রথমে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রশাসনিক ভবনের ভর্তি অফিসের কক্ষে আনুষ্ঠানিকভাবে এই ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করবেন।

প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে গ্রেপ্তার, মামলা ও তদন্ত কমিটি গঠনের পর গতকাল সোমবার দুপুরে ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল স্থগিত করার ঘোষণা দিয়েছিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

গতকাল সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর এক বিজ্ঞপ্তিতে জানিয়েছিল, মঙ্গলবার ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হবে। দুপুরের দিকে তারা আরেকটি বিজ্ঞপ্তি পাঠায়।

এতে সকালে পাঠানো বিজ্ঞপ্তির জন্য দুঃখ প্রকাশ করে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের দপ্তরের অ্যাসাইনমেন্ট কর্মকর্তার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে ভুল তথ্য দেওয়া হয়েছিল। মঙ্গলবার ‘ঘ’ ইউনিটের ফল প্রকাশ করা হচ্ছে না। তবে আজ মঙ্গলবার আবারও বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়ে যে, বিকেলে ‘ঘ’ ইউনিটের ফল প্রকাশ করা হবে।

আরসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাবিতে ধর্ষণের ঘটনায় ১৮ নাগরিকের উদ্বেগ
‘বিজিবি সদস্য নিহতের ঘটনায় বিএসএফ দুঃখ প্রকাশ করেছে’
বিএনপি ও সমমনারা অংশ না নেওয়ায় দুঃখ প্রকাশ যুক্তরাজ্যের
রাজধানীর যেসব এলাকায় বুধবার গ্যাস থাকবে না
X
Fresh