• ঢাকা রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫

গণতান্ত্রিক আইন ছাত্র সমিতির সভাপতি সিয়াম, সম্পাদক রিয়াজ

অনলাইন ডেস্ক
|  ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০১ | আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৮
গণতান্ত্রিক আইন ছাত্র সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে সিয়াম সারোয়ার জামিল ও সাধারণ সম্পাদক হিসেবে রিয়াজ হোসেন দ্বীপ নির্বাচিত হয়েছেন। 

জ্যেষ্ঠ সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন পুলক আশরাফ। রোববার রাজধানীর কাওরান বাজারে অনুষ্ঠিত একটি রেস্টুরেন্টে সংগঠনের প্রথম কাউন্সিল অধিবেশনে এ কমিটি গঠিত হয়। 

পরে সংগঠনটির দপ্তর সম্পাদক মুহম্মদ আরিফ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে নতুন কমিটি গঠনের কথা জানানো হয়।

৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি হয়েছেন মারুফ ওহাব (ইসলামী বিশ্ববিদ্যালয়), অমৃত রায় (পঞ্চগড়), জুয়েল মজুমদার (বরিশাল) ও আহমেদ শরীফ।

ওই কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন তানভীর সাকিব। 

সহ সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন হিরণ উদয় ও নাঈম অয়ন। কোষাধ্যক্ষ পদে নোবেল বড়ুয়া, দপ্তর সম্পাদক পদে মুহাম্মদ আরিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক অমিত, পাঠচক্র ও গবেষণা বিষয়ক সম্পাদকে দায়িত্ব নির্বাচিত হয়েছেন মোহনা রহমান। 

এছাড়া আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে রাথিন বালা অনির ও সমাজকল্যাণ পরিবেশ বিষয়ক সম্পাদকে সূবর্ণ শুভ দায়িত্ব পেয়েছেন।

সদস্য হয়েছেন রেবা খানম (বরিশাল), রুমি নোমান (ইবি), আরাফাত রহমান, এ আর নাহিদ (রাজশাহী), রফিকুল ইসলাম (খুলনা), আব্দুল করিম (সিলেট),  ইমতিয়াজ উদ্দীন, মোহনা রহমান, সপ্তদীপা রয় তোড়া, এ জেড ইশরাক, ফাতিমা রহমান তুলিন, স্প্রিহা মেহনাজ, ফারহানা মিতু, রাথিন বালা অনির, নূরে আলম। 

আরও পড়ুন :

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়