• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের সঙ্গে শিক্ষার্থী-অভিভাবকদের মতবিনিময়

ক্যাম্পাস ডেস্ক

  ১৭ অক্টোবর ২০১৭, ২২:৫৪

সাউথইস্ট বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে গত ১৪ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসের সেমিনার হল বনানীতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্দীন শিক্ষার্থী ও অভিভাবকদের স্বাগত জানিয়ে প্রারম্ভিক বক্তব্য প্রদান করেন। স্বাগত বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর জেনারেল কাজী ফকরুদ্দীন আহমেদ, এসপিপি, পিএসসি (অব.)। তিনি শিক্ষার মান উন্নয়নের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রদেয় সুযোগসুবিধা এবং ছাত্রছাত্রীদের করণীয় সম্পর্কে শিক্ষার্থী ও অভিভাবকদের সামনে তুলে ধরেন। ক্লাস শেষে ছাত্রছাত্রীরা সঠিক সময়ে বাসায় ফিরছে কিনা এবং ভালোবন্ধুদের সঙ্গে মিশছে কিনা সে বিষয়ে খেয়াল রাখার জন্য তিনি অভিভাবকদের পরামর্শ দেন।

বোর্ড অব ট্রাস্টিজ, সাউথইস্ট বিশ্ববিদ্যালয় ট্রাস্ট-এর চেয়ারম্যান মো. রেজাউল করিম-এর পক্ষ থেকে মূল্যবান বক্তব্য প্রদান করেন বোর্ডের সদস্য এম. কামালউদ্দিন চৌধুরী। তিনি বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক মান সম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং বিশ্বের অন্যতম বিশ্ববিদ্যালয়ে রূপান্তর করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বোর্ড অব ট্রাস্টিজ এবং সাউথইস্ট বিশ্ববিদ্যালয় ট্রাস্ট-এর উপদেষ্টা অধ্যাপক ড. এএফএম মফিজুল ইসলাম।

সভায় উপস্থিত ছিলেন স্কুল অব আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সের ডিন অধ্যাপক ড. মো. আব্দুল হাকিম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক সৈয়দ ফখরুল হাসান, বিভিন্ন বিভাগের পরিচালক, বিভিন্ন বিভাগীয় চেয়ারম্যান ও উচ্চ পদস্থ কর্মকর্তারা।

সি

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবির ভর্তি পরীক্ষায় প্রথম হলেন যারা
ঢাবির ‘খ’ ইউনিটে প্রথম প্রিয়ন্তী মণ্ডল
ফের জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর
ঢাবির ভর্তি পরীক্ষার ফল যেভাবে জানবেন
X
Fresh