• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাকৃবি ছাত্র ইউনিয়নের সভাপতি মৃদুল, সম্পাদক ধ্রুব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ জুলাই ২০১৭, ১৭:৩১

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে আল মুজাহিদ মৃদুল সভাপতি ও ধ্রুব জ্যোতি সিংহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার রাতে ২৮তম সম্মেলনের মধ্য দিয়ে এ কমিটি ঘোষণা করা হয়।

২৩ সদস্যের কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সাফায়েত হোসেন ও মৌমিতা গুহ ইভা। সহ-সাধারণ সম্পাদক হয়েছেন অনিরুদ্ধ রায় চৌধুরী ও পলাশ চক্রবর্তী।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে অনন্য-ঈদ-ই-আমিন, কোষাধ্যক্ষ হিসেবে সৈয়দ মাইদুল ইসলাম, দপ্তর সম্পাদক হিসেবে নাভিদ রহমান নির্বাচিত হয়েছেন।

একইসঙ্গে শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে জুবায়ের ইবনে কামাল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোসাদ্দেক শাওন ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে সুবর্ণা ব্যানার্জী দায়িত্ব নিয়েছেন।

কমিটিতে সদস্য হিসেবে শপথ নিয়েছেন তানভীর আহমেদ রিয়াদ, জয়শ্রী জোয়ার্দার, সাকিব নেওয়াক খান, ইসমাইল হোসেন সাদ্দাম, চন্দ্রশেখর চৌহান, রকিবুল রবিন, আরিফ রায়হান, মনিরুজ্জামান, আবিব আহমেদ, আব্দুর রাজ্জাক ও হৃদয় হোসেন।

এর আগে বিকেলে ‘রুখো মৌলবাদী আগ্রাসন চাই বাকসু নির্বাচন’ প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ববিদ্যালয়ের বিজয়’৭১ প্রাঙ্গণে সম্মেলনের উদ্বোধন করেন ছাত্র ইউনিয়নের সভাপতি জিএম জিলানী শুভ।

এতে প্রধান অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংবাদিক কামাল লোহানী।

পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিল্পাচার্য জয়নুল আবেদীন মিলনায়তনে এসে শেষ হয়।

বিকাল ৬টায় বাকৃবি ছাত্র ইউনিয়নের সভাপতি তানভীর আহমেদ রিয়াদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসজে

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
X
Fresh