• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সাক্ষ্য দিলেন খাদিজা, যুক্তিতর্ক ১ মার্চ

আরটিভি অনলাইন রিপোর্ট, সিলেট

  ২৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৪:৪৯

কলেজেছাত্রী খাদিজা আক্তার নার্গিস হত্যাচেষ্টা মামলার যুক্তিতর্কের জন্য ১ মার্চ ধার্য করেছেন আদালত।

রোববার সিলেট মহানগর মূখ্য হাকিম সাইফুজ্জামান হিরোর আদালত খাদিজার সাক্ষ্যগ্রহণ করেন। সাক্ষ্যগ্রহণের পর ১ মার্চ মামলার যুক্তিতর্ক (আর্গুমেন্ট) উপস্থাপনের দিন ধার্য করা হয়।

আদালতের এপিপি মাহফুজুর রহমান বলেন, খাদিজা হত্যাচেষ্টা মামলায় মোট ৩৩ সাক্ষীর মধ্যে ৩২ জন আগেই সাক্ষ্য দিয়েছেন। রোববার ভিকটিম খাদিজার সাক্ষ্য নেয়ার পর আসামিপক্ষ সাফাই সাক্ষী দেবে না বলে সিদ্ধান্ত জানালে বিচারক যুক্তিতর্কের তারিখ ধার্য করেন।

আসামি বদরুলের আইনজীবী সাজ্জাদুর রহমান চৌধুরী বলেন, বদরুল আদালতে নিজের দোষ স্বীকার করেছেন। তবে খাদিজার ওপর হামলার সময় বদরুল নেশাগ্রস্ত ছিলেন দাবি করেন তিনি। বিষয়টি আদালত মানবিক বিবেচনায় নিয়ে বদরুলকে খালাস দেবেন বলেও আশাবাদী এই আইনজীবী।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে পরিবারের সদস্যদের সঙ্গে আদালতে যান খাদিজা। বেলা ১১টায় বিচারকের সামনে বদরুলকে চিহ্নিত করে তার বিরুদ্ধে সাক্ষ্য দেন খাদিজা।

গলো বছরের ৩ অক্টোবর এমসি কলেজে খাদিজা আক্তার নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক বদরুল আলম। এ ঘটনায় খাদিজার চাচা আবদুল কুদ্দুস বাদী হয়ে বদরুলকে একমাত্র আসামি করে মামলা করেন। ৫ অক্টোবর বদরুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এসএস

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh