• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফেসবুক স্ট্যাটাস নিয়ে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ১৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:১০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টাধাওয়ার পর ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে।

শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের সামনে এ ঘটনা ঘটে।

হামলার শিকার মোফাজ্জেল হায়দার হোসেন ওরফে মোফা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তিনি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত।

অপরদিকে হামলাকারীরা নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত বলে জানা যায়।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোকাদ্দেস মিয়া আরটিভি অনলাইনকে জানান, শাহজালাল হলের সামনে মোফাজ্জেল হায়দার নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষের তিনজন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে চবি মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হামলাকারীরা মহিউদ্দিন চৌধুরীর অনুসারী বলে শুনেছি।

এর আগে শুক্রবার নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে সিটি মেয়র আ জ ম নাছিরের অনুসারী ছাত্রলীগের ইফরাতুল আলম নামে একজন ফেসবুকে স্ট্যাটাস দেয়। এ নিয়ে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের সামনে মহিউদ্দিন চৌধুরীর অনুসারী কয়েকজনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে আ জ ম নাছিরের অনুসারী কয়েকজন ওই স্থানে জড়ো হলে তাদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh