• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বছর শেষেও টিআরপিতে শীর্ষে আরটিভি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ ডিসেম্বর ২০১৬, ১৬:১৮

বছরের শেষ সপ্তাহেও দর্শক জনপ্রিয়তায় শীর্ষে রয়েছে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি।

আরটিভি কর্তৃপক্ষের আশা, ২০১৭ সালেও দর্শকের ভালোবাসা এবং আকর্ষণীয় সব অনুষ্ঠানমালা নিয়ে আরটিভি সবার পছন্দের তালিকায় শীর্ষে থাকবে। আরটিভির সঙ্গে থাকার জন্য সব দর্শক ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদও জানান কর্তৃপক্ষ।

২০১৪ সাল থেকে তথ্য বিনোদন মানদণ্ডে টানা শীর্ষস্থান ধরে রেখেছে আরটিভি।

আরটিভির ফেসবুক পেজই বলে দেয়, মানুষের মাঝে কেমন সাড়া ফেলেছে এ চ্যানেল।এখন এর ফেসবুক লাইক সংখ্যা ৯০ লাখ, যা নিঃসন্দেহে ঈর্ষনীয়।
সত্যিইতো, কী নেই আরটিভিতে? সব বয়সী, সব শ্রেণি-পেশার মানুষেরই দরকার মিটিয়ে চলেছে আরটিভি। আর এ সংক্রান্ত ভাবনা-চিন্তা পরিকল্পনার পেছনে রয়েছে সুদক্ষ কাণ্ডারি-কর্তৃপক্ষ এবং সৃজনশীল-উদ্যমী এক ঝাঁক তারুণ্যের আন্তরিক প্রয়াস। আর এটাতো সত্য, তারুণ্যদীপ্ত নেতৃত্বের হাত দিয়েই সম্ভব, অসম্ভবকে সম্ভব করা।

সংবাদ পরিবেশনায় সত্যনিষ্ঠতা আরেক বড় শক্তি আরটিভির। সমাজ-প্রতিষ্ঠানের অনিয়ম-দুর্নীতি নিয়ে অনুসন্ধানী প্রতিবেদনেও থাকছে সাহস ও মুন্সিয়ানার পরিচয়। দরকারি নানা বিষয়ে টক-শো দারুণ জনপ্রিয়। আর দিক নির্দেশনা ও বহুমতের প্রতিফলন থাকায় এগুলো হয়ে উঠেছে দর্শকপ্রিয়।

সর্বোপরি মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে আরটিভির এ পথচলা গঠনমূলক ভূমিকা রেখে চলেছে আপন ভাষা-সংস্কৃতি-ইতিহাস-ঐতিহ্যকে জিইয়ে রাখতে। আর এসবের মধ্য দিয়ে নবীন প্রজন্মকে উদ্বুদ্ধ-উজ্জীবিত রাখতে অনবদ্য ভূমিকা বরাবরই থাকছে এ চ্যানেলের।

ডিএইচ/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh