• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

তোমায় নিয়ে উৎসব আমার

মুক্তা মাহমুদ

  ২৭ ডিসেম্বর ২০১৬, ১০:৪৪

আজ এবং আগামীর শ্লোগানে একযুগে পা রাখলো দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। বর্ষপূর্তির এই শুভক্ষণে শুভেচ্ছা জানাতে সোমবার সকাল থেকেই আরটিভির তেজগাঁওয়ের বেঙ্গল কার্যালয়ে আসেন মন্ত্রিপরিষদ সদস্য, রাজনৈতিক ব্যক্তিত্বসহ সমাজের সবস্তরের মানুষ। জানান তাদের প্রত্যাশার কথাও। এসময় আরটিভির সঙ্গে থাকার জন্য সব শ্রেণি-পেশার মানুষকে কৃতজ্ঞতা জানান আরটিভির ভাইস-চেয়ারম্যান মো. জসিম উদ্দিন।

তোমায় নিয়ে আগামীর গাঁথা, তোমাকে আসতেই হবে, তোমায় নিয়ে উৎসব আমার। সত্যি দর্শকদের নিয়েই আরটিভির উৎসব। দর্শকদের ভালোবাসাতেই আরটিভি আজ পা রাখলো বারো বছরে। জন্মদিনের এই শুভক্ষণকে স্মরণীয় করতে আগত অতিথিদের নিয়ে কেক কেটে আনন্দ ভাগাভাগি করে নেয় আরটিভি পরিবার। এসময় বর্তমানকে পুঁজি করে আগামীতেও দর্শকদের পছন্দকে সবচেয়ে বেশি গুরুত্ব দেয়ার অঙ্গীকার করলেন, আরটিভির ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন ও পরিচালক বিলকিস নাহার।

আরটিভির এই শুভক্ষণে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শুভেচ্ছা জানান, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, প্রেসসচিব ইহসানুল করিম উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন।

শুভেচ্ছা পর্বে অতিথিরা টেলিভিশনের সংবাদ ও অনুষ্ঠানের প্রশংসা করে জানান তাদের প্রত্যাশার কথা। সংবাদ ও অনুষ্ঠান নিয়ে দর্শকদের কাছে নিজেদের দায়বদ্ধতার কথা তুলে ধরেন টেলিভিশনের কর্মকর্তারা। দর্শকদের ভালবাসা নিয়ে আসছে দিনের পথচলার প্রত্যাশা আরটিভি পরিবার।

এসজে/ জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh