• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ঢাবি শিক্ষক সমিতির সব পদেই জয়ী নীল দল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ ডিসেম্বর ২০১৬, ১৯:২৯

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যকরী পরিষদের সব পদেই জয় পেয়েছে আওয়ামী লীগ সমর্থিত নীল দল। দুর্যোগ বিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক এ এস এম মাকসুদ কামাল সভাপতি, ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগের শিবলী রুবাইতুল ইসলাম সহ-সভাপতি ও আইন বিভাগের অধ্যাপক রহমত উল্যাহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় ক্লাব ভবনে ভোট গ্রহণ শুরু হয়ে চলে দুপুর ২টা পর্যন্ত। নির্বাচন কমিশনারের দায়িত্বপ্রাপ্ত রসায়ন বিভাগের অধ্যাপক ড. তোফায়েল আহমেদ চৌধুরী বিকেলে ফল ঘোষণা করেন।

কার্যকরী পরিষদের নতুন সদস্যরা হলেন— অর্থনীতি বিভাগের ফরিদ উদ্দিন আহমেদ, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ইমদাদুল হক, দুর্যোগ ব্যবস্থাপনা ইনস্টিটিউটের মাহবুবা নাসরীন এবং খাদ্য ও পুষ্টি বিজ্ঞান ইনস্টিটিউটের মো. নিজামুল হক ভূঁইয়া, বাংলা বিভাগের বাইতুল্ল্যাহ কাদেরী, ক্লিনিক্যাল ফার্মেসি ও ফার্মাকোলাজ বিভাগের এস এম আব্দুর রহমান, ইংরেজি বিভাগের তাজিন আজিজ চৌধুরী, লেদার অ্যান্ড টেকনোলজি এবং ইঞ্জিনিয়ারিং ইনস্টিউটিটের পরিচালক মো. আফতাব আলী শেখ, পালি অ্যান্ড বুদ্ধিস্ট বিভাগের চেয়ারম্যান বিমান চন্দ্র বড়ুয়া এবং রোবটিক্স ও মেকাটনিক্স বিভাগের চেয়ারম্যান লাফিফা জামাল।

অধ্যাপক তোফায়েল আহমেদ চৌধুরী জানান, সমিতির ১ হাজার ৯শ ৫০ জন ভোটারের মধ্যে ১ হাজার ৫শ’ ২ জন এবার ভোট দিয়েছেন। ভোট পড়েছে ৭৭ শতাংশ।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh