• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

মিশিগানে তিন দিনব্যাপী ভ্রাম্যমাণ কনস্যুলার সার্ভিস

কামরুজ্জামান হেলাল, মিশিগান, যুক্তরাষ্ট্র
|  ২৮ আগস্ট ২০১৮, ১০:০৭ | আপডেট : ২৮ আগস্ট ২০১৮, ১০:১৪

যুক্তরাষ্ট্রের মিশিগানে শুরু হয়েছে তিন দিনব্যাপী ভ্রাম্যমাণ কনস্যুলার সার্ভিস। রোববার থেকে শুরু হওয়া এই সেবা কার্যক্রম চলবে আজ মঙ্গলবার পর্যন্ত। এসময় প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সেবা পাওয়া যাবে।

ওয়াশিংটন ডি সি থেকে কনস্যুলার নোমান আহমদের নেতৃত্বে পাঁচ সদস্যদের দলটি মিশিগানের ওয়ারেন সিটির বিসমিল্লাহ রেস্টুরেন্টে এই কনস্যুলার সার্ভিস প্রদান করছেন।

বাংলাদেশ কালচারাল সোসাইটি অব মিশিগানের উদ্যোগে মিশিগান মহানগর আওয়ামী লীগ, মিশিগান স্টেট আওয়ামী লীগ, মিশিগান স্টেট যুবলীগ ও মিশিগান স্টেট ছাত্রলীগ এই পুরো বিষয়টির সার্বিক তত্ত্বাবধান করছে।

মিশিগান স্টেট আওয়ামী লীগের সভাপতি জনাব ফারুক আহমদ চান,মহানগর আওয়ামী লীগের সভাপতি জনাব আব্দুস শাকুর খাঁন মাখন, মিশিগান মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোত্তালিব, স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুসা, বাংলাদেশ কালচারাল সোসাইটি অব মিশিগানের সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমন ও সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ এবং মিশিগান স্টেট যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ তিন দিনব্যাপী কনস্যুলার সার্ভিসকে সফল ও সার্থকভাবে শেষ করতে মিশিগানে বসবাসরত বাংলাদেশিদের প্রতি আহ্বান জানান।

তারা বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের প্রিয় দেশকে ডিজিটাল বাংলাদেশ গঠনে প্রবাসীদেরও সক্রিয় ভূমিকা রাখতে হবে। মিশিগানবাসীর সাহায্য ও সহযোগিতা নিয়ে প্রতি বছর মিশিগানে সম্পূর্ণ ফ্রি কনস্যুলার সেবা দেয়ারও প্রত্যয় ব্যক্ত করেন তারা।

আরও পড়ুন :

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়