আগস্টের প্রথম প্রহরে মিশিগান মহানগর আওয়ামী লীগের প্রদীপ প্রজ্বলন

প্রকাশ | ০১ আগস্ট ২০১৮, ১৮:২৭ | আপডেট: ০১ আগস্ট ২০১৮, ১৮:৩৭

কামরুজ্জামান হেলাল, মিশিগান, যুক্তরাষ্ট্র

আগস্টের প্রথম প্রহরে রাত ১২.০১ মিনিটে মিশিগান মহানগর আওয়ামী লীগের উদ্যোগে প্রদীপ প্রজ্বলন করে মাসের বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেন নেতৃবৃন্দ।

এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় মিশিগান মহানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মুতালিব ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বাবুল আহমদ বাচ্চু, সহ সভাপতি আজাদ খাঁন, খাজা শাহাব আহমদ, সেলিম উদ্দিন, মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, মো. নুর মিয়া, মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্বায়ক খাজা আফজাল হোসেন, যুগ্ম আহ্বায়ক কাজী মামুন প্রমুখ।
--------------------------------------------------------
আরও পড়ুন : আন্দোলনরত শিক্ষার্থীদের গালি, এসআই ক্লোজড
-------------------------------------------------------

কর্মসূচির মধ্যে রয়েছে, ১৫ আগস্ট মিশিগান স্টেট যুবলীগের উদ্যোগে হেমট্রামিক সিটির মসজিদ আল মামুর এ বাদ আসর মিলাদ দোয়া ও শিরনী বিতরণ, রাত ৮টায় মিশিগান স্টেট ছাত্রলীগের উদ্যোগে হেমট্রামিক সিটির কাবাব হাউসে আলোচনা সভা এবং ১৯ আগস্ট রোববার বিকাল ৭ টায় হেমট্রামিক সিটির রেশমী রেস্টুরেন্টে মিশিগান মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

দোয়া-মিলাদ ও আলোচনা সভায় মিশিগানে বসবাসরত মুক্তিযুদ্ধের পক্ষের সবাইকে উপস্থিত থাকার জন্য মিশিগান মহানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন, সাধারণ সম্পাদক মোহাম্মদ মুতালিব, মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ এবং মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্বায়ক খাজা আফজাল হোসেন, যুগ্ম আহ্বায়ক কাজী মামুন ও আব্দুল আজিম অনুরোধ জানিয়েছেন।

আরও পড়ুন  : 

এপি/এমকে