• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

গভীর রাতে নুরের কক্ষ ‘তছনছ’

ঢাবি সংবাদদাতা

  ২২ জুলাই ২০১৮, ১৬:০৩

কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নূরের হাজী মুহাম্মদ মুহসীন হলের কক্ষ দখলে নিতে তার রুম তছনছের অভিযোগ ওঠেছে হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

শনিবার রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে। এসময় তারা নূরের বইখাতা রুমের বাহিরে ফেলে দেন বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, শনিবার রাত দিবাগত সাড়ে ১২টার দিকে হাজী মুহম্মদ মুহসীন হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সানির অনুসারী ও হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফ হোসেন, যুগ্ম সম্পাদক আরাফাত হোসেন জৌতিসহ অন্তত ২০ জন ছাত্রলীগকর্মী নুরুর ১১৯ নম্বর কক্ষে যান। ছাত্রলীগের কর্মীরা নুরুর বইপত্রগুলো নিয়ে হলের সিঁড়ির কাছে রাখেন। পরে রাত আড়াইটার দিকে মুহসীন হলের সহকারী আবাসিক শিক্ষক মোহাম্মদ আইনুল ইসলাম এসে বইপত্রগুলো কক্ষের ভেতরে নিয়ে আসেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : কোটা আন্দোলনে 'ষড়যন্ত্রের গন্ধ' পেয়েছেন ঢাবির আওয়ামীপন্থী শিক্ষকরা
--------------------------------------------------------

এ বিষয়ে হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সানি আরটিভি অনলাইনকে বলেন, এ ঘটনা যারা ঘটিয়েছে তারা ছাত্রলীগের অতি উৎসাহী পোলাপান। তাদের খোঁজ নেয়া হচ্ছে।

এদিকে এ বিষয়ে নুরুল হক নুর বলেন, ওরা চেয়েছিল আমার বইপত্র-সার্টিফিকেট পুড়িয়ে দিয়ে একটি আতঙ্ক সৃষ্টি করতে, যাতে আর কেউ কোটা সংস্কার আন্দোলন করতে সাহস না পায়। আমি ঘটনাটি প্রক্টর স্যারকে জানিয়েছি।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক এ এফ এম গোলাম রব্বানী আরটিভি অনলাইনকে বলেন, হল প্রশাসনকে সমন্বয় করে প্রক্টরিয়াল টিম পাঠিয়ে বিষয়টি সমাধান করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh