• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মদিনাস্থ হজ অফিসারের সঙ্গে মদিনা সাংবাদিক পরিষদের সাক্ষাৎ

মুসা জলিল, মদিনা প্রতিনিধি

  ১৮ জুলাই ২০১৮, ০৮:২৩

মদিনা সাংবাদিক পরিষদের নেতৃত্ববৃন্দের সঙ্গে সোমবার এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন মদিনাস্থ হজ অফিসার এ বি এম আমীন উল্লাহ নূরী। এসময় অন্যান্য দায়িত্বশীল ব্যক্তিবর্গও সেখানে উপস্থিত ছিলেন।

হজ অফিসার নূরী সাংবাদিক নেতাদের সঙ্গে হজ সম্পর্কে সরকারের প্রস্তুতি, হাজিদের বিভিন্ন সুবিধা-অসুবিধা, খাওয়া-দাওয়া, চিকিৎসা, হোটেল ব্যবস্থাপনাসহ নানা বিষয়ে খোলাখুলি কথা বলেন।

মদিনা সাংবাদিক পরিষদের সভাপতি, আরটিভি মদিনা প্রতিনিধি মূসা আবদুল জলিলের নেতৃত্বে সৌজন্য সাক্ষাতে পরিষদের সহ-সভাপতি, মাই নিউজ ও প্রবাসীকাল ডটকম সম্পাদক যাকারিয়্যা মাহমূদ, পরিষদের সাংগঠনিক সম্পাদক, এনটিভি মদিনা প্রতিনিধি মোহাম্মাদ আলী রাশেদ, অর্থ সম্পাদক, এফ টিভি ও প্রবাসীকাল ডটকমের মদিনা প্রতিনিধি দেলোয়ার হোসেন সুমন ও এসএ টিভির মদিনা প্রতিনিধি, সদস্য আনিসুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিক নেতাদের সঙ্গে আলাপকালে হজ অফিসার বলেন, আমি ও আমার সকল স্টাফ হাজিদের সার্বিক খেদমতে নিয়োজিত আছি ও থাকবো ইনশাআল্লাহ। কারণ হাজিগণ আল্লাহ পাকের সম্মানিত মেহমান। তাদের একটু খেদমত করতে পারাটা আমাদের জন্য সৌভাগ্যের।

সাংবাদিকদের তিনি আরও জানান, আমি আমার সকল স্টাফকে বলেছি, হাজিগণ আমাদের পিতা-মাতার মতো। পিতা-মাতাকে যেমন আমরা সম্মান, শ্রদ্ধা ও তাদের সেবা করি তেমনি হাজি সাহেবদেরকেও সে রকম সম্মান, শ্রদ্ধা ও তাদের সব ধরনের সেবা করতে হবে। এক্ষেত্রে ত্রুটি হলে সে যেই হোক কোনও ছাড় দেয়া হবে না।

এদিকে হাজিদের সবশেষ (সোমবার রাত ১২টা পর্যন্ত) খবর জানাতে গিয়ে হজ অফিসার বলেন, এ পর্যন্ত মোট ১৪ হাজার চারজন হজযাত্রী সৌদি আরব এসে পৌঁছেছেন। তাদের মধ্যে সরকারি ব্যবস্থাপনায় তিন হাজার ২২৬ জন ও বেসরকারি ব্যবস্থাপনায় ১০ হাজার ৭৭৮ জন হজযাত্রী পৌঁছেছেন। তিনি জানিয়েছেন, এ পর্যন্ত আগত ফ্লাইটের সংখ্যা ৩৯টি। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরিচালিত ১৭টি এবং সৌদি এয়ারলাইন্স পরিচালিত ২২টি।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিজিটাল সুরক্ষা প্রশিক্ষণে সনদ পেলেন ২৫ নারী সাংবাদিক ও রাজনীতিবিদ
বিমানবন্দরে ডলার কারসাজি : ১৯ ব্যাংকারসহ ২১ জনের নামে মামলা
সৎ ও সাহসী সাংবাদিক ছিলেন ইহসানুল করিম
এক ব্যক্তির আঙুলের ছাপে ৪০০ বাংলাদেশির ওমরাহ
X
Fresh