• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চ্যাম্পিয়নের নাম বলে জিতুন পাঁচ লাখ টাকার পুরস্কার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ জুলাই ২০১৮, ২১:১১

বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় ডিজিটাল বিনোদনের প্লাটফর্ম লিনকাস এবার বাংলাদেশে ফুটবল প্রেমীদের জন্য নিয়ে এসেছে অনুমান করে বিশ্বকাপ জয়ী দলের নাম বলে পাঁচ লাখ টাকার পুরস্কার জিতে নেয়ার সুযোগ।

গ্রাহকদের মধ্যে ফুটবলের উন্মাদনা বাড়িয়ে দিতে বিশ্বকাপ ফুটবল ২০১৮ এর সেমিফাইনাল থেকে ডিজিটাল প্লাটফর্মে এই অফার কার্যকর হচ্ছে।

এই অফারে অংশ নিতে হলে ব্যবহারকারীকে গুগল প্লে স্টোর থেকে লিনকাস(LINKUS) অ্যাপ বা অ্যাপেল অ্যাপ স্টোর থেকে https://bit.ly/Linkus_RoadToFinal ডাউনলোড করতে হবে।

মঙ্গলবার(১০ জুলাই), বুধবার(১১ জুলাই), শনিবার(১৪ জুলাই) এবং সোমবার(১৫ জুলাই) সন্ধ্যা ৬টা থেকে বিশ্বকাপের ম্যাচ শেষ হওয়া পর্যন্ত অ্যাপে চলবে, ‘রোড টু ফাইনাল’ শো। লাইভ শো’টি নিজের ফেসবুক প্রোফাইলে #Linkus_RoadToFinal হ্যাস ট্যাগ করতে হবে পাবলিক পোস্ট হিসেবে। চূড়ান্ত পর্যায়ে ‘রোড টু ফাইনাল’ শো শেষে লিনকাস আইডি এবং নাম জানা যাবে।

ফাইনাল ম্যাচে একজন ভাগ্যবান বিজয়ী পাবেন ১ লাখ টাকা। ১০, ১১ এবং ১৪ জুলাইয়ের সেমিফাইনাল এবং তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে তিনজন ভাগ্যবান বিজয়ী পাবেন ৫০ হাজার টাকা করে।

এছাড়া ৫০ জন ভাগ্যবান বিজয়ী পান্ডা স্পোর্টস শু পাবেন। একজন ভাগ্যবান বিজয়ী হোটেল ফোর পয়েন্টস শেরাটনে সকালের নাস্তাসহ এক রাত থাকার পুরস্কার পাবেন। ইটারিতে ৫ জন বিজয়ী খেতে পারবেন সঙ্গীসহ।

এই বিষয়ে লিনকাস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক ই. লিয়াং বলেন, এই দেশে বিশ্বকাপ ফুটবল একটি দারুণ উৎসব। এখানে সব কমিউনিটির মানুষ এক জায়গায় চলে আসেন। যারা সাধারণত ফুটবল দেখেন না, তারাও ফুটবলের মরণপণ সমর্থক হয়ে যান।

প্রসঙ্গত, বিনোদন, সমসাময়িক সংবাদ, জনপ্রিয় শিল্পীদের উপস্থাপনা, তারকাদের যুক্ত হওয়া, রিয়েল টাইম ট্রাফিক আপডেট এবং সামাজিক যোগাযোগের অসাধারণ মাধ্যমের একটি জনপ্রিয় একক প্লাটফর্মের অ্যাপ ‘লিনকাস।’ ডিজিটাল বিনোদন এবং লাইভ ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মটিতে রয়েছে ডায়নামিক এবং আকর্ষণীয় সব ফিচার।

কে/

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয় পাচ্ছেন জোফরা আর্চার!
ফর্মে থাকা নারিনকে বিশ্বকাপে চান পাওয়েল
২০২৬ বিশ্বকাপে জার্মানির কোচ নাগেলসমান
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
X
Fresh