• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ছাত্রলীগের হাতুড়িপেটায় আহত তরিকুল ঢাকায়

রাবি সংবাদদাতা

  ০৮ জুলাই ২০১৮, ২০:০০

কোটা সংস্কার আন্দোলন করতে গিয়ে ছাত্রলীগের হাতুড়িপেটা ও লাঠির আঘাতে গুরুতর আহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের(রাবি) শিক্ষার্থী তরিকুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে।

রোববার বিকেল চারটার দিকে ঢাকায় পৌঁছানোর পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন তার সহপাঠী মোর্শেদুল আলম।

তিনি বলেন, পায়ের অস্ত্রোপচারের জন্য তরিকুলকে ঢাকায় আনা হয়েছে। তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে নিরাপত্তা ও চিকিৎসার স্বার্থে হাসপাতালের নাম প্রকাশ করা হবে না।

এদিন সকালে তরিকুলকে নিয়ে একটি অ্যাম্বুলেন্সে ঢাকার উদ্দেশে রওনা হন তার সহপাঠীরা।

তরিকুল রাবির ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তিনি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সুন্দরখোল উত্তরপাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে।

গত বৃহস্পতিবার থেকে রাজশাহী রয়্যাল হাসপাতাল নামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তরিকুল। পরে তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন এই হাসপাতালের চিকিৎসক সাঈদ আহমেদ।

তিনি বলেন, তরিকুলের বেশ কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা করা হয়। সেখানে দেখা যায়, তার ডান পায়ের হাড় ভেঙে গেছে। এজন্য উন্নত অস্ত্রোপচার প্রয়োজন। তাছাড়া তরিকুলের মেরুদণ্ডের হাড় ভেঙেছে কিনা তা এক্সরে রিপোর্টে বোঝা যাচ্ছিল না। তাছাড়া রোগীর লোকজনও ভালো চিকিৎসা চাইছেন। তাই তরিকুলকে ঢাকায় নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার কোটা সংস্কারের দাবিতে পতাকা মিছিল বের করে রাবি শিক্ষার্থীরা। এসময় মিছিলে হামলা করে ছাত্রলীগ। তরিকুলকে লাঠি ও হাতুড়ি দিয়ে পেটানো হয়।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮ বছর পর কমিটি পেল বাঙলা কলেজ ছাত্রলীগ
লক্ষ্মীপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
গণহত্যা দিবসে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্বালন
জয় বাংলা না বলায় অধ্যক্ষের কক্ষে ছাত্রলীগের তালা 
X
Fresh