• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আর মাত্র তিন দিন

বাড়ি ফেরার দুরন্ত গল্প লিখুন, পুরস্কার জিতুন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ জুন ২০১৮, ১৫:২২
ছবি: সংগৃহীত

ঈদের ছুটি কাটিয়ে কর্মব্যস্ত নগরীতে ফিরতে শুরু করেছেন অনেকেই। এবার লিখতে বসুন, ঈদে আপনার বাড়ি ফেরার গল্প। আর পাঠিয়ে দিন নিচের লিংকে। জিতে নিন নানারকম পুরস্কার।

এবারের ঈদ উপলক্ষে ‘বাড়ি ফেরার দুরন্ত গল্প’ শিরোনামে প্রতিযোগিতার আয়োজন করেছে দুরন্ত বাইসাইকেল ও আরটিভি অনলাইন। গত ৫ জুন থেকে শুরু হয়েছে এই প্রতিযোগিতা। চলবে ২৫ জুন পর্যন্ত। হাতে আছে আর মাত্র তিন দিন। এর মধ্যেই পাঠাতে হবে আপনার লেখা গল্পটি।

এই প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে থাকছে: ঢাকা- কক্সবাজার- ঢাকা ভ্রমণের সুযোগ। দ্বিতীয় পুরস্কার থাকছে- ৩২ ইঞ্চি এলইডি টিভি, তৃতীয় পুরস্কার- সাইকেল, চতুর্থ পুরস্কার- মাইক্রো ওভেন, পঞ্চম পুরস্কার- টপারের কুকিং সেট এবং আরও ৫ জন পাবেন ২ হাজার টাকার গিফট ভাউচার।

প্রতিযোগিতায় অংশ নিতে চাইলে সর্বোচ্চ ১ হাজার শব্দের মধ্যে ঈদে বাড়ি ফেরার দুরন্ত গল্প লিখে পাঠাতে হবে। গল্পের প্রেরককে অবশ্যই নিজের সম্পূর্ণ নাম, ই-মেইল আইডি, মোবাইল নম্বর, বর্তমান ঠিকানা সম্পৃক্ত তথ্য প্রদান করতে হবে।

গল্পটি অবশ্যই লেখকের নিজের হতে হবে। অন্য কোনও মাধ্যমে গল্পটি প্রকাশ করা হলে তা বাতিল বলে গণ্য হবে। গল্প নির্বাচনের ক্ষেত্রে স্বাধীন বিচারক প্যানেলের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

নির্ধারিত পুরস্কারের পরিবর্তে কোনওরকম অর্থ প্রদান বিবেচনা করা হবে না। বিজয়ীদের নাম ও ছবি জনসম্মুখে প্রকাশ করার অধিকার দুরন্ত বাইসাইকেল কর্তৃপক্ষ সংরক্ষণ করবে।

প্রতিযোগিতার বিস্তারিত জানতে এবং গল্প পাঠাতে এই লিংকে ক্লিক করুন:

http://www.rtvonline.com/bari-ferar-duranta-golpo

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh