• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

একটু আশার আলো

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ অক্টোবর ২০১৬, ১০:৪২

অবশেষে ২৩ দিন পর কথা বললেন কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিস। মঙ্গলবার রাতে তার বাবা মাশুক মিয়াকে ‘আব্বু’ বলে ডেকেছেন । মাকেও চিনতে পেরেছেন বলে জানিয়েছেন স্বজনেরা। ৩ অক্টোবর থেকে অচেতন ছিলেন নার্গিস।

বুধবার সকালে নার্গিসের বাবা মাশুক মিয়া আরটিভি অনলাইনকে বলেন, মঙ্গলবার রাতের পর নার্গিস আর কোন কথা বলেননি। তবে তার অবস্থা আগের চেয়ে অনেক ভালো। সকালে ডাক্তার বলেছেন দু’ একদিনের মধ্যে কেবিনে দেয়া হবে। তখন সবাই তার সঙ্গে কথা বললে সে স্বাভাবিক হয়ে যাবে।

মঙ্গলবার রাতে মাশুক মিয়া গণমাধ্যমকে জানান, খাদিজা আমাকে আব্বু বলে ডেকেছে। খুব আস্তে। আমি নিজে শুনেছি। আমার মনে হলো ও আমাকে, ওর মাকে এবং আমাদের আত্মীয়স্বজনদেরও হালকা হালকা চিনতে পারছে।

নার্গিস এখন হাসপাতালের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে আছেন। তার শরীর থেকে কৃত্রিম শ্বাসপ্রশ্বাস ও খাওয়ানোর জন্য যন্ত্রপাতি খুলে নেয়া হয়েছে।

নার্গিসের চিকিৎসক হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের পরামর্শক রেজাউস সাত্তার গণমাধ্যমকে জানান, মস্তিষ্কে অস্ত্রোপচারের পর খাদিজার শরীরের ডান দিকে সাড়া ফিরলেও, বাম হাত ও পা নাড়তে পারছিলেন না। এই সপ্তাহের শুরু থেকে খাদিজা বাম পা সামান্য নাড়তে পারছেন। তবে বাম পা নাড়তে তার খুব কষ্ট হচ্ছে।

প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় গেলো ৩ অক্টোবর বিকেলে সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে গুরুতর আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম।

আরএইচ/এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh