• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

খালেদার রায়ের অনুলিপি আজও মেলেনি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৫১

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাদণ্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়ের অনুলিপি (সার্টিফায়েড কপি) আজ বৃহস্পতিবারও হাতে পাননি তার আইনজীবীরা। খালেদার আইনজীবীরা আজ দিনভর অপেক্ষায় ছিলেন অনুলিপির জন্য।

বিষয়টি নিশ্চিত করে আদালতের পেশকার মোকাররম হোসেন জানান, আগামী রোববার বা সোমবার রায়ের অনুলিপি আসামিদের আইনজীবীদের দেওয়া হবে।

এ বিষয়ে খালেদা জিয়ার আইনজীবী জয়নাল আবেদিন মেজবাহ বলেন, আজ রায়ের অনুলিপির জন্য সকাল থেকে বিকেল পর্যন্ত আমরা অপেক্ষা করেছি। কিন্তু বিকেলে আদালতের পেশকার জানিয়েছেন আগামী রোববার বা সোমবার এ অনুলিপি দেওয়া হবে।

খালেদার আরেক আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার জানান, তারা রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করার সব প্রস্তুতি নিয়েছেন। অনুলিপি পেলেই আপিল করবেন।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছর এবং তারেক রহমানসহ বাকি আসামিদের ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেন আদালত। রাজধানীর বকশীবাজারের কারা অধিদপ্তরের প্যারেড গ্রাউন্ডে স্থাপিত বিশেষ জজ আদালত এ রায় ঘোষণা করেন। রায়ের পর খালেদা জিয়াকে রাজধানীর নাজিমুদ্দিন রোডের সাবেক ঢাকা কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে।

এসএইচ/এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh