• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নার্গিসের সুস্থতা কামনায় সৌদিতে বিশেষ মোনাজাত

প্রবাস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ অক্টোবর ২০১৬, ০৯:২০

সৌদি আরবের রিয়াদ প্রতিনিধি সোহরাব হোসেন লিটন, জেদ্দা প্রতিনিধি হানিস সরকার উজ্জল ও কাতার প্রতিনিধি ই এম আকাশের পাঠানো তথ্যে প্রবাসের সংবাদ জানাচ্ছেন মুজাহিদ আহসান।

সিলেট সরকারি মহিলা কলেজের মেধাবী শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে আহত করার প্রতিবাদে ও হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সৌদি আরব সিলেট প্রবাসীদের পক্ষ থেকে দোয়া ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ওয়েছ আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সিলেট প্রবাসী কমিউনিটির নেতা আহমেদ আলী মুকিব। বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী কমিউনিটির নেতা আলহাজ আব্দুর রহমান। বক্তব্য রাখেন, কাওছার আহমেদ, ইঞ্জিয়ার নুরুল আমিন, এম আজাদ চয়ন, মনিরুজ্জামান তপন। পরে নার্গিসের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া করা হয়।

রিয়াদ কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদের নেতাদের সঙ্গে সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশ রাষ্ট্রদূত গোলাম মসীর মতবিনিময় সভা দূতাবাস কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি ডাক্তার মো. শাহ্ আলম ও সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেনের নেতৃত্বে এতে উপস্থিত ছিলেন দূতাবাস কার্যালয় প্রধান মনিরুল ইসলাম, ইকোনোমিক কাউন্সিলর ডক্টর মো. আবুল হাসান, প্রথম শ্রম সচিব মিজানুর রহমান, জাহাঙ্গীর আলম ইনভেস্টর, মো. তাজুল ইসলাম, মো. রইসউজ্জামান রইস।

দীর্ঘদিন ভারতে চিকিৎসাধীন রাউজান সমিতি কাতারের উপদেষ্টা রফিকুল ইসলামের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল হয়েছে। মইনুল কিবরিয়ার সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন মো. মহসিন খান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা মুক্তিযোদ্ধা মো. মুসা, মো. ফোরকান, ফজলুল কাদের। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা আবু বকর।

এস

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh