• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

জামিন পেলেন আপন জুয়ালার্সের দিলদার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ জানুয়ারি ২০১৮, ১২:৪৭

অর্থপাচার মামলায় আপন জুয়ালার্সের মালিক দিলদার আহমেদ জামিন দিয়েছে হাইকোর্ট। ফলে তার বিরুদ্ধে থাকা পাঁচ মামলায় জামিন পাওয়ায় দিলদারের মুক্তিতে আর বাধা নেই বলে জানালেন তার আইনজীবী।

জামিন আবেদন শুনানি নিয়ে রোববার হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে আপন জুয়েলার্সের মালিকের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট এ এম আমিন উদ্দীন ও ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরী। তাদের সঙ্গে ছিলেন ব্যারিস্টার জোসনা পারভীন।

গেল ৮ জানুয়ারি অর্থপাচারের তিন মামলায় আপন জুয়েলার্সের তিন মালিক দিলদার আহমেদ, গুলজার আহমেদ ও আজাদ আহমেদকে হাইকোর্টের দেওয়া জামিনের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ করে দেন আপিল বিভাগ।

গেল ১৪ ডিসেম্বর রাজধানীর গুলশান, ধানমন্ডি, রমনা ও উত্তরা থানায় শুল্ক গোয়েন্দা বিভাগের আপন জুয়েলার্সের তিন মালিককে জামিন দেন হাইকোর্ট। বাকি ‍দুই মামলা মুলতবি রাখেন আদালত।

গেল ২২ নভেম্বর অর্থপাচারের মামলায় আপন জুয়েলার্সের তিন মালিককে কেন জামিন দেওয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন হাইকোর্ট। একইসঙ্গে দুই সপ্তাহের মধ্যে ঢাকার জেলা প্রশাসকের মাধ্যমে সরকারকে এই রুলের জবাব দিতে বলা হয়।


আরও পড়ুন:

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জামিন বাতিল, রাখিকে আত্মসমর্পণের নির্দেশ আদালতের
‘পাশা’ চলচ্চিত্রের জন্য পুরস্কার পেলেন রাজুব ভৌমিক
মেজর মান্নানসহ ৭ জনের জামিন বাতিলের বিষয়ে হাইকোর্টের রুল
স্থগিতই থাকবে শিশু নূরীর মায়ের জামিন
X
Fresh