• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

চবি ৩৫তম ব্যাচের নৌবিহার ১২ জানুয়ারি

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৭ জানুয়ারি ২০১৮, ১৯:৩০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের(চবি) ৩৫তম ব্যাচের নৌবিহার অনুষ্ঠিত হবে ১২ জানুয়ারি শুক্রবার। চট্টগ্রাম শহরের বোট ক্লাব থেকে প্রায় দুইশ’ সাবেক শিক্ষার্থী নিয়ে এই দিন ওয়েস্টার্ন ক্রুজ জাহাজটি ছেড়ে যাবে কুতুবদিয়া চ্যানেলের দিকে।

পুরোদিনের এই আয়োজনের মধ্যে রয়েছে- ব্যান্ড সাধক এর পরিবেশনা, মীরাক্কেল খ্যাত আরমানের কৌতুক, জাদু প্রদর্শনী, স্মৃতিচারণ, শাটল ট্রেনের গান, র‌্যাফেল ড্রসহ নানা ধরনের ঘরোয়া আয়োজন। থাকবে পুরস্কার ও বই বিতরণসহ প্রাণ আরএফএল’র পক্ষ থেকে ভিগো গিফট হ্যাম্পার।

এছাড়া থাকছে সামারা গ্রুপ ও ট্রাভেল জিটিএস এর পক্ষ থেকে নানা উপহার। রয়েছে শিল্পীর সামনে বসে পোট্রেট আঁকার সুযোগ। পুরো আয়োজনটির নাম দেয়া হয়েছে ‘কর্ণফুলী অ্যাটাক’।

১২ জানুয়ারি সকাল সাড়ে সাতটায় শহরের বটতলা পুরাতন রেলওয়ে স্টেশন এবং চিটাগং শপিং কমপ্লেক্সের সামনে থেকে দুটো বাস রেজিস্ট্রেশন করা শিক্ষার্থীদের নিয়ে বোট ক্লাবে যাবে। সবাইকে সেখানে যথাসময়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।

এই ব্যাচের সবাই বিশ্ববিদ্যালয় ছেড়েছে এক যুগ আগে। কিন্তু সেই বন্ধুতা বা টানটা ঠিকই রয়ে গেছে। আর সামাজিক যোগাযোগ মাধ্যম পরস্পরকে ধরে রেখেছে নিবিড় মমতায়। সেই মমতাকে আরো গাঢ় করতে কাছাকাছি, পাশাপাশি বসা, দেখা হওয়া বা কথা বলার স্মৃতি জাগরূক করতেই এই আয়োজন বলে জানানো হয়েছে ৩৫তম ব্যাচের পক্ষ থেকে।

সি/কে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চবির শাটল ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু
চট্টগ্রাম ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হলো ৯ কলেজ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক আবু তাহের
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ‘সি’ ইউনিটের ফল প্রকাশ
X
Fresh