• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ডেন্টাল কলেজে ভর্তি পরীক্ষা কার্যক্রম শুরু আগামী সপ্তাহে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ অক্টোবর ২০১৭, ১৫:৫৬

দেশের সব সরকারি ও বেসরকারি ডেন্টাল কলেজে আগামী সপ্তাহ থেকে ভর্তি পরীক্ষা কার্যক্রম শুরু হতে যাচ্ছে। মঙ্গলবার ১৭ অক্টোবর থেকে অনলাইনে শিক্ষার্থীদের আবেদনপত্র নেয়া শুরু হবে। আর তা চলবে ২৮ অক্টোবর পর্যন্ত। ডেন্টালে ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিজ্ঞপ্তি অনুসারে রোববার বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশ করা হতে পারে।

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (চিকিৎসা, শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি উন্নয়ন) অধ্যাপক ডা. মো. আবদুর রশীদ বলেন, আগামী সপ্তাহের যে কোনো দিন অনলাইনে আবেদন গ্রহণ শুরু হবে। এ মাসের মধ্যে আবেদন গ্রহণ শেষ হবে।

আগামী রোববার নাগাদ ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হবে আশা করে তিনি বলেন, মেডিকেলের মতো আগামী ১০ নভেম্বর ডেন্টালের ভর্তি পরীক্ষাও সুষ্ঠুভাবে ও বিতর্কহীনভাবে গ্রহণ করার জন্য প্রয়োজনীয় সকল প্রস্তুতি নেয়া হয়েছে।

আগামী ১০ নভেম্বর অনুষ্ঠিতব্য ভর্তি পরীক্ষাকে সামনে রেখে স্বাস্থ্য অধিদপ্তরের চিকিৎসা, শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি উন্নয়ন শাখার কর্মকর্তারা ইতোমধ্যেই প্রয়োজনীয় প্রস্তুতি নিতে শুরু করেছেন। সরকারি মোবাইল অপারেটর টেলিটক কোম্পানির মাধ্যমে অনলাইনে আবেদন গ্রহণের সার্বিক কার্যক্রম পরিচালিত হবে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh