• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ব্যক্তিগত চিকিৎসক প্রধান বিচারপতির স্বাস্থ্য পরীক্ষা করলেন

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৭ অক্টোবর ২০১৭, ২০:৩৬

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বাসভবনে তার স্বাস্থ্য পরীক্ষা করলেন ব্যক্তিগত চিকিৎসক সজল কুমার ব্যানার্জি। শনিবার বিকাল ৫টা ৪০ মিনিটে তিনি প্রধান বিচারপতির বাসভবনে প্রবেশ করেন। প্রায় এক ঘণ্টা অবস্থান করে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে তিনি বাসভবন থেকে বেরিয়ে যান।

অধ্যাপক ডা. সজল কুমার ব্যানার্জি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের প্রধান। এর আগে ৪ অক্টোবরও তিনি প্রধান বিচারপতির শারীরিক অবস্থা পর্যবেক্ষণে ভবনটিতে যান।

এছাড়া শনিবার সুপ্রিম কোর্টের দুইজন কর্মকর্তা প্রধান বিচারপতি এসকে সিনহার সঙ্গে সাক্ষাৎ করেছেন। দুপুর সোয়া ১২টার দিকে প্রধান বিচারপতির বাসায় যান সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার (অর্থ) ফারজানা ইয়াসমিন। বিকাল ৪টা ৫৪ মিনিটে ফারজানা ইয়াসমিন বাসভবন থেকে বের হন। এছাড়া বিকাল ৩টা ২১ মিনিটে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার অরুণাভ চক্রবর্তী বিচারপতির বাসভবনে যান। পরে বিকাল ৪টা ১৫ মিনিটে তিনি বেরিয়ে যান।

অসুস্থতাজনিত কারণে ছুটিতে থাকা সুরেন্দ্র কুমার সিনহা বর্তমানে তার সরকারি বাসভবনে রয়েছেন। প্রধান বিচারপতি ক্যান্সার আক্রান্ত বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। কয়েকদিন আগে গণমাধ্যমের সামনে প্রধান বিচারপতির ছুটির আবেদন তুলে ধরে আইনমন্ত্রী ওই তথ্য জানান।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
বিচার না হওয়ায় চিকিৎসকদের ওপর হামলা বাড়ছে : ড্যাব
শিশু মারা যাওয়ায় চিকিৎসককে আইসিইউতে পাঠালেন স্বজনরা
ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন 
X
Fresh