• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আইনজীবী সমিতির সঙ্গে দেখা করেননি প্রধান বিচারপতি

আরটিভি অনলাইন ডেস্ক

  ০২ অক্টোবর ২০১৭, ২২:৫৭

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার সঙ্গে সাক্ষাৎ চেয়ে দেখা করতে পারেননি সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদিন এবং সমিতির সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন। এসময় তাদের সঙ্গে সমিতির নেতৃবৃন্দসহ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবীরা ছিলেন।

সোমবার বিকেল পৌনে ৬টায় প্রধান বিচারপতির হেয়ার রোডের বাসায় যান আইনজীবী নেতারা। সেখানে আধাঘণ্টা অবস্থানের পর সন্ধ্যায় তারা ফিরে যান।

এসময় জয়নুল আবেদীন বলেন, প্রধান বিচারপতির সঙ্গে দেখা করতে ৩০ মিনিট অপেক্ষা করেছি। আগামীকাল সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের আইনজীবীদের একটি অনুষ্ঠানে প্রধান বিচারপতির যোগদানের কথা ছিল। এজন্যে বারের (সমিতির) নেতৃবৃন্দ তার সঙ্গে সাক্ষাৎ করতে এসেছিলেন। কিন্তু প্রধান বিচারপতি সাক্ষাৎ করেননি। এই বিষয়ে মঙ্গলবার সকালে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনে একটি জরুরি সভা আহ্বান করেছি।

রাষ্ট্রপতির কাছে ছুটির আবেদন করায় মঙ্গলবার সেই অনুষ্ঠানে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা উপস্থিত থাকবেন কিনা সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

তবে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ছুটিতে গেলেও তার জায়গায় ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি হিসেবে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মোহাম্মদ আবদুল ওয়াহহাব মিয়া দায়িত্ব পালন করবেন।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh