• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

জামিন পেলেন ইমরান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ সেপ্টেম্বর ২০১৭, ১২:৩১

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করে স্লোগান দেয়ার অভিযোগে করা মামলায় গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার ও তার সহযোগী সনাতন উল্লাহর জামিন মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার সকালে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ছাবিদুল ইসলামের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত ১০ হাজার টাকা মুচলেকা রেখে আগামী ২৬ অক্টোবর পর্যন্ত তাদের জামিন মঞ্জুর করেন।

এর আগে জামিনের শর্ত ভঙ্গ করায় গতকাল বুধবার ইমরান এইচ সরকার ও তার সহযোগী সনাতন উল্লাহর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

এ মামলায় গেলো ১৬ জুলাই ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামান এর আদালতে তারা আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত ৫ হাজার টাকা বন্ডে জামিন মঞ্জুর করেছিলেন।

ছাত্রলীগের কেন্দ্রীয় শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক গোলাম রব্বানী ৩১ মে বাদী হয়ে মামলাটি করেন। আদালত মামলা আমলে নিয়ে ১৬ জুলাইয়ের মধ্যে তাকে আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দিয়েছিলেন। মামলায় সনাতন উল্লাহ নামে আরেকজনকে আসামি করা হয়েছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২৮ মে শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে থেকে রাজু ভাস্কর্য পর্যন্ত মিছিল নিয়ে যায় গণজাগরণ মঞ্চের কর্মীরা। ভাস্কর্য নিয়ে অপরাজনীতির প্রতিবাদে করা মশাল মিছিলে নেতৃত্ব দেন ইমরান এইচ সরকার। এছাড়া সনাতন উল্লাহ মিছিলে স্লোগান দেন। মিছিলে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করা হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জামিনে মুক্তি পেলেন সেই খালেদা, অঝোরে কাঁদলেন মেয়েকে জড়িয়ে
ড. ইউনূসের জামিনের মেয়াদ বাড়াল
শ্রম আপিল ট্রাইব্যুনালে আজ স্থায়ী জামিন চাইবেন ড. ইউনূস
মঙ্গলবার স্থায়ী জামিন চাইবেন ড. ইউনূস
X
Fresh