• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুক কর্তার আরো এক সন্তান

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৯ আগস্ট ২০১৭, ১৭:৩৮

ফের কন্যা সন্তানের বাবা হলেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ। সোমবার নিজের ফেসবুকে ছবি পোস্ট করে সে কথা জানান তিনি। ছবিতে দেখা যায়, দ্বিতীয় কন্যা নিয়ে উচ্ছাসে মেতেছেন জাকারবার্গ ও প্রিসিলা চ্যান। সঙ্গে প্রথম মেয়ে ম্যাক্সিমা।

জাকারবার্গ দম্পতি তাদের নতুন সন্তানের নাম রেখেছেন আগস্ট।

ফেসবুকের প্রধান তার পোস্টে লেখেন, ‘মেয়ে অগাস্টকে পেয়ে ‌প্রিসিলা ও আমি খুব খুশি। ওর উদ্দেশ্যে একটি চিঠি লিখেছি আমরা। যে পৃথিবীতে বেড়ে উঠবে, তার সম্পর্কে যেনো ধারণা পায়। তবে আমরা চাই না ও খুব তাড়াতাড়ি বড় হয়ে যাক। ’‌

চিঠিতে মার্ক ও প্রিসিলা লিখেছেন, ‘‌প্রিয় অগাস্ট, আমাদের জীবনে তোমাকে স্বাগত। তোমার মা ও আমি তোমাকে বেড়ে উঠতে দেখতে আকুল রয়েছি। তোমার বোনের জন্মের পরও আমরা একটি চিঠি লিখেছিলাম। তাতে নিজেদের মতো করে পৃথিবীর বর্ণনা দিয়েছিলাম।

যেখানে উন্নত মানের শিক্ষালাভের সুযোগ থাকবে। কিন্তু খুব বেশি রোগভোগ থাকবে না। যেখানে সব জাতি ও সম্প্রদায়ের মধ্যে ঐক্য থাকবে। তোমাদের প্রজন্ম যাতে আরো ভাল জীবনযাত্রার সুযোগ পায় তার জন্য প্রয়োজনীয় সব চেষ্টা করছি আমরা। আজকাল মানুষ শুধু ভুল-ত্রুটি ধরতেই ব্যস্ত। তবে তোমাদের ভবিষ্যত প্রজন্মকে নিয়ে আমরা আশাবাদী। ইতিবাচক পরিবর্তন ঘটবে বলে এখনও বিশ্বাস করি। তবে এই মুহূর্তে তোমার শৈশব নিয়ে কথা বলতে চাই। শৈশবই সব থেকে ভাল সময়। তাই ভবিষ্যত নিয়ে দুশ্চিন্তা করে খামোখা সময় নষ্ট কোরো না। আমরা তোমাকে খুব ভালবাসি। তোমার জীবন ভালবাসা ও আনন্দে ভরে উঠুক। ’‌

এর আগে এ দম্পতির প্রথম সন্তান ম্যাক্সিমা জন্মগ্রহণ করে ২০১৫ সালে। ম্যাক্সিমার জন্মের সময় জাকারবার্গ তাদের সম্পদের অধিকাংশ দাতব্যকাজে ব্যয় করার ঘোষণা দেন।

এপি/এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh