• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ডিজিটাল বাংলাদেশ তৈরিতে ভূমিকা রাখছে আরটিভি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ জুলাই ২০১৭, ১৫:০৮

ফেসবুকে আরটিভির যাত্রা ২০০৯ সাল থেকে। পিছিয়ে নেই ইন্সট্রাগ্রাম, ইউটিউব, টুইটার, স্নেফচ্যাটসহ অন্যান্য সোস্যাল মিডিয়াতেও। ডিজিটাল বাংলাদেশ তৈরিতে এগিয়ে যাচ্ছে আরটিভি।

বললেন আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু।

সোমবার রাজধানীর কারওয়ান বাজারে আরটিভি অফিসে ফেসবুক ফ্যানপেজে এক কোটি ভক্তের লাইক মাইলফলক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

হুমায়ুন কবির বাবলু বলেন, আমি সবসময় ক্যামেরার পেছনে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। ক্যামেরার পেছনে থেকে চ্যানেলটিকে কিভাবে এগিয়ে নেয়া যায় তা নিয়ে চিন্তা করি। আমি কৃতজ্ঞাতার সঙ্গে স্মরণ করছি প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক ‍উপেদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে। ঠিক আজ থেকে সাত থেকে আট বছর আগে যখন উনার সঙ্গে দেখা হয় তখন তিনি ডিজিটাল বাংলাদেশের কথা বলেছিলেন। তার অনুপ্রেরণায় আমরা ডিজিটাল ও সোস্যাল মিডিয়ায় মনোনিবেশ করি। আজ ১ কোটির ওপরে ফেসবুক ফ্যান তারই প্রমাণ।

ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পূরণে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি আরটিভির সব দর্শক, বিজ্ঞাপনদাতা এবং শুভানুধ্যায়ীর ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশের কথা বলছেন। আমরা স্বপ্ন দেখেছি। তার প্রমাণ আজ আরটিভির ফ্যানপেজে দশ মিলিয়ন দর্শক প্রিয়তা। পৃথিবীজুড়ে মানুষ ডিজিটাল সুবিধা পাচ্ছে। আজ ইউটিউব ও ফেসবুকে সবাই সরব।আমরা অতিদ্রুত এগিয়ে যাচ্ছি। আমরা এভাবে এগিয়ে যাবো। বিশ্বের যেকোন দেশের সঙ্গে পাল্লা দিয়ে আমরা এগিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, আরটিভির এগিয়ে চলার পথে দর্শকরা নানা পরামর্শ দিয়ে আমাদের অনুপ্রাণিত করে যাচ্ছেন। আমরা সে অনুপ্রেরণায় এগিয়ে যাচ্ছি।

এসময় অনুষ্ঠানে উপস্থিত আরটিভির অগণিত ভক্ত ও আরটিভি কর্তৃপক্ষকে অভিনন্দন জানান সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত, সংসদ সদস্য আবুল কালাম মোহাম্মদ আহসানুল হক চৌধুরী, সংসদ সদস্য নুরজাহান বেগম মুক্তা, বিশিষ্ট প্রযুক্তিবিদ ও মুক্তিযোদ্ধা মোস্তাফা জব্বার, বিশিষ্ট ব্যক্তিত্ব নজরুল ইসলাম খান, অভিনেতা রামেন্দু মজুমদার, অভিনেতা আতাউর রহমান, অভিনেতা আজিজুল হাকিম, অভিনেতা চঞ্চল চৌধুরী এবং সঙ্গীতশিল্পী মৌটুসী পার্থ, সুচিন্তা ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক কান্তারা খানসহ বিশিষ্টজনরা।

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh