• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মালয়েশিয়ায় ৬ সংসদ সদস্যকে সংবর্ধনা

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া

  ২৯ মে ২০১৭, ১৬:৫৩

বাংলাদেশ জাতীয় সংসদের ছয় সংসদ সদস্যকে কুয়ালালামপুরে সংবর্ধনা দিয়েছেন মালয়েশিয়াস্থ চৌগাছা-ঝিকরগাছা প্রবাসীরা।

রোববার রাজধানী কুয়ালালামপুরের বুকিত বিনতাং এ একটি হোটেলের হলরুমে এ সংবর্ধনা দেয়া হয়। পরে ইফতার মাহফিলে যোগ দেন অতিথিরা।

মালয়েশিয়া যুবলীগের যুগ্ন-আহ্বায়ক মানসুর আল বাশার সোহেলের সঞ্চালনায় চৌগাছা-ঝিকরগাছা প্রবাসী কমিউনিটি মালয়েশিয়ার আহ্বায়ক কামরুজ্জামান শিমুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-৭ আসনের এমপি, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য এ কে এম আউয়াল (সাইদুর রহমান), পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান, যশোর-২ আসনের সংসদ সদস্য মনিরুল ইসলাম মনির, পটুয়াখালী সংরক্ষিত আসনের সংসদ সদস্য মিসেস লুৎফুন্নেসা, ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য নাজিমউদ্দিন আহমেদ, মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের পলিটিক্যাল মিনিস্টার রাইচ হাসান সরোয়ার ও শ্রম শাখার প্রথম সচিব হেদায়েতুল ইসলাম।

আমন্ত্রিত অতিথিরা সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কাজের দৃষ্টান্ত তুলে ধরে বলেন, প্রবাসীদের সমস্যা সমাধানে এ সরকার বদ্ধপরিকর।

যশোর-২ আসনের এমপি মনির হোসেন মনির বলেন, দেশে ইসলাম রক্ষার নামে যারা অরাজকতা করেন তারা ইসলামের জন্য কিছুই করেননি। বাংলাদেশে ইসলামের জন্য আওয়ামী লীগ সরকার অনেক কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতেৃত্বে দেশে আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয়েছে, তিনি দাওরায়ে হাদিসকে স্বীকৃতি দিয়েছেন।

মালয়েশিয়া যুবলীগের আহ্বায়ক তাজকির আহমেদ এতে শুভেচ্ছা বক্তব্য দেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি মকবুল হোসেন মুকুল ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh