• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

আন্তর্জাতিক ডেস্ক আরটিভি অনলাইন

  ২৬ মে ২০১৭, ১১:২৪

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত হয়েছে। আহত হয়েছেন ৫ বাংলাদেশিসহ আরো ৩৪ জন।

নিহত বাংলাদেশিরা হলেন- বগুড়া সদরের মোহাম্মদ আনিছারের ছেলে আবু তাহের (৩৩)ও পটুয়াখালী সদরের বাথারপুর গ্রামের মো. সোবহান মৃধার ছেলে সারওয়ার মৃধা (৩১)।

দুবাইয়ে বাংলাদেশ কন্সুলেটের প্রথম সচিব (শ্রম) এ কে এম মিজানুর রহমান জানান, স্থানীয় সময় মঙ্গলবার সকালে দুবাইয়ের মোহাম্মদ বিন যায়েদ ও শেখ যায়েদ রোডের মধ্যবর্তী আল ইয়ালাসিস রোডে এ দুর্ঘটনা ঘটে।

তিনি জানান, আহত পাঁচ বাংলাদেশিদের মধ্যে দু’জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে। অপর তিনজন দুবাইয়ের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

মিজানুর রহমান জানান, হাসপাতালে চিকিৎসাধীন আহত তিন বাংলাদেশি হলেন- রাজশাহীর তানোর উপজেলার ডিউতলা গ্রামের জালালুদ্দীনের ছেলে আবু বকর সিদ্দিকী (৩৭), ঝিনাইদহের কালিগঞ্জের নলডাঙ্গা গ্রামের জাদব আলীর ছেলে সামির আলী (৩৮) এবং বরিশালের বাকেরগঞ্জ থানার ময়ুর গ্রামের মোহাম্মদ আলী হাওলাদারের ছেলে জসীম উদ্দীন হাওলাদার (৪১)।

তিনি জানান, মৃতদেহগুলো দ্রুত দেশে পরিবার-পরিজনদের কাছে পাঠানো এবং তাদের প্রাপ্য ক্ষতিপূরণ আদায়ের ব্যবস্থা করা হচ্ছে। পাশাপাশি আহতদের সুচিকিৎসার স্থানীয় হাসপাতালগুলোর সাথে যোগাযোগ রাখা হচ্ছে।

এপি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh