• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

৬ শিক্ষার্থীকে বহিষ্কার করলো চবি প্রশাসন

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ১৬ মে ২০১৭, ২০:৪৯

উচ্ছৃঙ্খল কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় একজনকে স্থায়ীসহ মোট ৬ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার করলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়-চবি প্রশাসন।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব রেসিডেন্স হেলথ অ্যান্ড ডিসিপ্লিনারি কমিটির সভায় ৬ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে বলে আরটিভি অনলাইনকে জানিয়েছেন প্রক্টর আলী আজগর চৌধুরী।

বহিষ্কৃতরা হলেন ফিন্যান্স বিভাগের ওয়াহিদুর রহমান, ইংরেজি বিভাগের শিক্ষার্থী তাসনিম সিকদার, সংগীত বিভাগের শাহরিয়ার চৌধুরী ইমন, ইতিহাস বিভাগের শাহরাজ চৌধুরী, দর্শন বিভাগের মাহমুদ হাসান ও নৃবিজ্ঞান বিভাগের জিয়াউল হক মজুমদার।

বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর লিটন মিত্র আরটিভি অনলাইনকে জানান, গেলো ১০ মার্চ বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে কর্তব্যরত চিকিৎসককে মারধরের ঘটনায় ওয়াহিদুর রহমানকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

তিনি জানান, ১৯ এপ্রিল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রফ্রন্টের আহ্বায়ক ফজলে রাব্বিকে মারধরের ঘটনায় তাসনিম সিকদারকে ৬ মাসের জন্য বহিষ্কার করা হয়েছে।

এছাড়া একই দিনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শফিউল মিনহাজকে মারধরের ঘটনায় শাহরিয়ার, শাহরাজ, মাহমুদ হাসান ও জিয়াউলকে ৬ মাসের জন্য বহিষ্কার করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh