close
ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জুন ২০১৭ | ১৫ আষাঢ় ১৪২৪

পরিবহন মালিক-বিআরটিএ বৈঠক বিকেলে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৯ এপ্রিল ২০১৭, ১২:৫৬ | আপডেট : ১৯ এপ্রিল ২০১৭, ১৩:০৬
গণপরিবহনে নৈরাজ্য ও বিশৃঙ্খলা ঠেকাতে এবং বন্ধ হওয়া সিটিং সার্ভিস চালু করা হবে কিনা সে বিষয়ে আলোচনার জন্য বৈঠকে বসছে পরিবহন মালিক ও বিআরটিএ। বুধবার বিকেলে তেজগাঁও এলেনবাড়ি বিআরটিএ অফিসে এই বৈঠক হবে।

বৈঠকে পরিবহন মালিক, বিশেষজ্ঞ, যাত্রী ও নাগরিক প্রতিনিধি এবং বিআরটিএ চেয়ারম্যান-সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েতুল্লাহ বলেন, গণপরিবহনে শৃঙ্খলা ফেরানো নিয়ে বৈঠকে আলোচনা হবে। তবে সিটিং সার্ভিস পুনরায় চালু বা বন্ধ থাকবে কিনা সেটা এখনই বলতে পারছি না।

তিনি বলেন, বিআরটিএ পরিবহন মালিকদের বৈঠকের জন্য ডেকেছে, আগে সেখানে যাই তারপর দেখি কি আলোচনা হয়। এখনই কিছু বলা যাচ্ছে না। যেটা সবার জন্য ভালো হবে সেটাই করা হবে।

তিনি বলেন, মানুষ যদি আগের সিটিং সার্ভিস পদ্ধতি চায় তাহলে আমরা সেটা করে দেবো। চেয়েছিলাম ভাল কিছু করতে। এখন দেখি আলোচনায় কি হয়। নগরবাসী যেটা চায় সেটাই হবে। আলোচনার মাধ্যমে একটা সমাধানে আসা যাবে।

গেলো ১৬ এপ্রিল থেকে সড়ক পরিবহন মালিক সমিতি ঢাকায় সিটিং সার্ভিস বন্ধ করে দেয়। এরপরও গণপরিবহনে সরকার নির্ধারিত ভাড়া পুরোপুরি কার্যকর হয়নি। এ নিয়ে রাজধানীজুড়ে নৈরাজ্য শুরু হয়।

এইচটি/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়