• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পরীক্ষামূলক সম্প্রচারে 'চ্যানেল ২৬'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ মার্চ ২০১৭, ১৭:১৯

'তারুণ্যের ডিজিটাল বাংলাদেশ' স্লোগানকে সামনে রেখে 'চ্যানেল ২৬' পরীক্ষামূলক সম্প্রচার শুরু করলো। বনানীর একটি রেস্টুরেন্টে ২৬ মার্চ চ্যানেলটির প্রথম বর্ষপূর্তি কেককেটে উদযাপন করা হয়। ‘চ্যানেল ২৬’ প্রথমে মুঠোটিভি হিসেবে আত্মপ্রকাশ করলেও এখন স্যাটালাইট সম্প্রচার করছে।

এরই মধ্যে লন্ডন থেকে পরীক্ষামূলক সম্প্রচার প্রক্রিয়া শুরু করেছে শুদ্ধভাষার দাবিদার এ চ্যানেলটি। এরই ধারাবাহিকতায় তরুণশিল্পী, কলাকুশলী ও পরিচালকদের সমন্বয়ে অনুষ্ঠান তৈরি শুরু করছে চ্যানেলটি।

বর্ষপূর্তির অনুষ্ঠানে টোয়েন্টিসিক্স মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান দৈনিক 'বার্তা প্রতিদিনের' মোড়ক উন্মোচন করেন চ্যানেলের পরিচালক এস এম মামুন উর রশিদ এবং জাহিদুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ সেবিকা রানী ও ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের দপ্তর সম্পাদক রুদ্র রাসেল।

শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, মডেল ও অভিনেত্রী লারা লোটাস, চিত্রনায়িকা অধরা খান, চিত্রপরিচালক শাহীন সুমন, মীরাক্কেলখ্যাত শাওন মজুমদার, অভিনেতা সনি রহমানসহ আরো অনেকে।

এইচএম/এসজে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh