• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সভাপতি সজীব, সম্পাদক মুন্না

সিরাজগঞ্জ ছাত্র ইউনিয়নের কমিটি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ মার্চ ২০১৭, ১৯:২৬

সিরাজগঞ্জ জেলা ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সজীব আহমেদ সভাপতি ও ইফতেখার মুন্না সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার সকালে কাউন্সিল অধিবেশন শেষে এ কমিটি গঠিত হয়।

২৯ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন রাতুল হোসেন, নীল মুহাম্মদ জাহাঙ্গীর ও সুমন কুমার সূত্রধর। সহকারি সাধারণ সম্পাদক হয়েছেন নাসির উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক হয়েছেন রাকিবুল ইসলাম শ্রাবণ। সঞ্জয় দাসকে কোষাধ্যক্ষ, হাবিবুল্লাহকে দপ্তর সম্পাদক করা হয়েছে।

নির্বাচিত অন্য সম্পাদকরা হলেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হাসান, শিক্ষা ও গবেষণা সম্পাদক অপূর্ব সত্যার্থী, সাংস্কৃতিক সম্পাদক সুব্রত কুমার, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাবু হোসেন, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক বেলাল হোসেন আপন, ক্রীড়া সম্পাদক আলী আশরাফ।

কমিটির অন্য সদস্যরা হলেন মুহাম্মদ বাবু, ইনসাফ হোসেন, মাসুম রানা, মিরাজুল ইসলাম, মুহাম্মদ হুজাইফা, নাজমুল হোসেন, জাহিদুল ইসলাম , মামুন খান, দুলাল হোসেন, রফিউল ইসলাম, রাশিদুল ইসলাম, জয় ও আশিকুল ইসলাম।

এর আগে শুক্রবার সিরাজগঞ্জ পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণে সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সহকারি সাধারণ সম্পাদক সিয়াম সারোয়ার জামিল, জেলা সিপিবি সভাপতি ইসমাইল হোসেনসহ আরো অনেকে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
X
Fresh