close
ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ০২ পৌষ ১৪২৪

খালেদা জিয়া কি মামলার ভয়ে পালিয়ে গেলেন?: কাদের (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৭ জুলাই ২০১৭, ১৮:২৭ | আপডেট : ১৭ জুলাই ২০১৭, ২১:৪০
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কি মামলার ভয়ে লন্ডন পালিয়ে গেলেন? কারণ তিনি দেশ ছাড়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে যেসব মন্তব্য দেখতে পাচ্ছি তাতে এমন প্রশ্ন জাগা স্বাভাবিক।

এমনিতে দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমান মামলার ভয়ে বিদেশ থেকে দেশে ফেরেন না। আর এখন খালেদা জিয়াও টেমস নদীর পাড়েই গেলেন।

সোমবার সচিবালয়ে নিরাপদ সড়ক চাই এর উদ্যোক্তা ইলিয়াস কাঞ্চনের সঙ্গে সাক্ষাৎ শেষে এসব কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, খালেদা জিয়ার লন্ডন যাওয়া নিয়ে আমাদের কোনো আপত্তি নেই। আর সেটি থাকার কথাও না। কিন্তু গেলো শনিবার থেকে ফেসবুক ও টুইটারে সাধারণ মানুষের মন্তব্যের ফলে তার দেশে ফেরা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া কি মামলার ভয়ে আর দেশে আসবেন না? এরই মধ্যে আদালতে তিনি মামলার বিচার চলার সময় ১৫০ বার সময় চেয়েছেন। তাতে এসব গুঞ্জনের শাখা-প্রশাখা আরো বেশি বের হয়েছে।

১/১১’র সরকারের সময় শেখ হাসিনা সাহস নিয়ে দেশে ফিরেছেন। কিন্তু বিএনপি নেত্রী কি তার মতো সাহস করে দেশে ফিরবেন? নাকি ফিরে আসার সময় দীর্ঘ হবে, তা সময়ই বলে দেবে।

তিনি বলেন, নির্বাচন কমিশন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে রোডম্যাপ দিয়েছে। সেটির বাস্তবায়ন দেখে আমরা মন্তব্য করবো। এটিই আমাদের দলের অবস্থান।

 

এইচটি/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়